ঢাকা, মঙ্গলবার, ৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭

বোলিং করছেন স্বামী ও কিপিং করছেন স্ত্রী ভিডিও ভাইরাল

২০২০ জুলাই ০৪ ১৪:১৫:২৮
বোলিং করছেন স্বামী ও কিপিং করছেন স্ত্রী ভিডিও ভাইরাল

ক্রিকেট বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় খেলা। আর এই ক্রিকেট মাঠে ঘটে যায় কিছু মজার ঘটনা। তবে এই ঘটনা গুলো মাঝে মাঝে দর্শকদের মনে আলোড়ন সৃষ্টি করে। তবে ক্রিকেট ইতিহাসে দেখা যায় এক ম্যাচে স্বামী-স্ত্রীর খেলার ঘটনা।

শুধু তাই নয় স্বামী ফিন সদরাঙ্গানির বোলিংয়ে উইকেটকিপিংয়ের দায়িত্ব সামলেছেন স্ত্রী শরন্য সদরাঙ্গানি। ইউরোপিয়ান ক্রিকেট সিরিজ (ইসিএস) টি-টেন লিগের কুমারফিল্ড লেগে ঘটেছে এই ঘটনা।

ইসিএস টি-টেন লিগে প্রথম নারী ক্রিকেটার হিসেবে খেলার মাধ্যমে আগেই ইতিহাস গড়েছিলেন শরন্য। এবার তিনি ও তার স্বামী মিলে জন্ম দিয়েছেন বিচিত্র ঘটনার। কেএসভি ক্রিকেট দলের হয়ে খেলেছেন অফস্পিনার ফিন ও উইকেটরক্ষক শরন্য। তাদের একই দলে খেলা ও বোলিং-কিপিংয়ের ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

শুক্রবার কুমারফিল্ড লেগের হয়েছে চারটি ম্যাচ। যার মধ্যে দুইটিই ছিল কেএসভি ক্রিকেট এর। সেমিফাইনাল ম্যাচে পিএসভি হান মানডেনের বিপক্ষে ৫ উইকেটে জিতেছে ফিন-শরন্যদের কেএসভি। পরে ফাইনাল ম্যাচে ১৭ রানের জয়ে চ্যাম্পিয়ন হয়ে স্বামী-স্ত্রীর দল।

তবে শরন্য কিপিং করেছেন সেমিফাইনাল ম্যাচে। এ ম্যাচে এক ওভার বোলিং করে ১৬ রান খরচ করেছেন তার স্বামী ফিন। এর আগে এসসি ইউরোপা ক্রিকেট দলের বিপক্ষেও ফিনের বোলিংয়ে কিপিং করেছেন শরন্য। সেই ম্যাচে ২ ওভারে মাত্র ৯ রান খরচায় ২ উইকেট শিকার করেছিলেন ফিন।

এ ফিন-শরন্য জুটির একটি মজার বিষয় হচ্ছে, বিয়ের পর সাধারণত স্বামীর পদবি যুক্ত হয় স্ত্রীর সঙ্গে। কিন্তু ফিন-শরন্যর বেলায় হয়েছে উল্টো। বিয়ের আগে ফিনের পুরো নাম ছিল ফিন ক্লেইসল। শরন্যকে বিয়ের পর নিজের পদবি বদলে তিনি হয়েছেন শরন্য সদরাঙ্গানি।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর