ঢাকা, মঙ্গলবার, ৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭

বিশাল বড় সুখবর : দুবাই-আবুধাবি প্রবাসীরা জেনেনিন

২০২০ জুলাই ০২ ২০:১৫:২৪
বিশাল বড় সুখবর : দুবাই-আবুধাবি প্রবাসীরা জেনেনিন

করোনা ভাইরাসের পর ধীরে ধীরে আবারও চালু হচ্ছে বিমান চলাচল। এবার বাংলাদেশ এয়ারলাইন্সের আরো দুটি বিমানের ফ্লাইটের শিডিউল পরিচালনা শুরু করতে যাচ্ছে। দুবাই, আবুধাবিতে আগামী ৬ ও ৭ জুলাই বিমানের ফ্লাইট চালু হতে যাচ্ছে।

ঢাকা-দুবাই রুটে ৬ জুলাই হতে ফ্লাইট পরিচালিত হবে। সপ্তাহে চারদিন যথাক্রমে সোম, মঙ্গল, বৃহস্পতি ও শনিবার নিয়মিত দুবাই গন্তব্যে বিমানের ফ্লাইট চলবে।

ঢাকা-আবুধাবি রুটে ৭ জুলাই হতে ফ্লাইট পরিচালিত হবে। সপ্তাহে চার দিন যথাক্রমে মঙ্গল, বুধ, শুক্র ও রোববার নিয়মিত আবুধাবি গন্তব্যে বিমানের ফ্লাইট চলবে বলে বিমান বাংলাদেশের জনসংযোগ বিভাগের উপমহাব্যবস্থাপক তাহেরা খন্দকার নিশ্চিত করেছেন।

আবুধাবি ভ্রমণের ক্ষেত্রে যাত্রীদের অবশ্যই টিকিট বুকিংয়ের আগে ইউএই কর্তৃপক্ষের ওয়েবসাইট থেকে অনলাইনে রি-এন্ট্রি অনুমোদন নিতে হবে।

কোভিড-১৯ মহামারির কারণে ৩০ মার্চ বিমান বাংলাদেশ এয়ারলাইনস আন্তর্জাতিক নিয়মিত রুটে সর্বশেষ ফ্লাইট পরিচালনা করে। বিমান গত ২১ জুন থেকে ঢাকা-লন্ডন-ঢাকা রুটে পুনরায় আন্তর্জাতিক শিডিউল ফ্লাইট পরিচালনা শুরু করেছে। ফ্লাইটের তারিখ, সময় এবং টিকিট সংক্রান্ত তথ্যের জন্য নিচের নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে-

বিমান কল সেন্টার : ০১৭৭৭৭১৫৬১৩-১৬ধানমন্ডি সেলস অফিস (সকাল ১০টা হতে সন্ধ্যা ৬টা)

মোবাইল নম্বর : ০১৭৭৭৭১৫৬২০-৬২১ফার্মগেট সেলস অফিস (সকাল ১০টা হতে সন্ধ্যা ৬টা)

মোবাইল নম্বর : ০১৭৭৭৭১৫৬২৫-৬২৬২৪/৭ সেলস সেন্টার

বিমান প্রধান কার্যালয় বলাকা গেটমোবাইল নম্বর : ০১৭৭৭৭১৫৬৩০-৬৩১


বহির্বিশ্ব এর সর্বশেষ খবর

বহির্বিশ্ব - এর সব খবর