ঢাকা, রবিবার, ৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭

করোনা ভাইরাস : নাফিস ইকবাল ও তাঁর পরিবারের করোনা নিয়ে সর্বশেষ তথ্য

২০২০ জুলাই ০২ ১২:২৭:৫৪
করোনা ভাইরাস : নাফিস ইকবাল ও তাঁর পরিবারের করোনা নিয়ে সর্বশেষ তথ্য

গত কয়েকদিন আগে করোনায় আক্রান্ত হয়েছিলেন তামিম ইকবালের বড় ভাই নাফিস ইকবাল ও তার পরিবার। করোনার ভাইরাসের প্রথম টেস্টে করোনার পজিটিভ এসেছিলো তাঁর। কিন্ত নাফিস ইকবালের জন্য খুশির খবর। এরপর দ্বিতীয় নমুনা পরীক্ষার রিপোর্টে করোনর নেগেটিভ এসেছে তাঁর। পাশাপাশি তাঁর মারও ফলাফল একই এসেছে।

বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন জাতীয় দলের সাবেক এই ওপেনার। মঙ্গলবার (৩০ জুন) পরিবারের সবার করোনা পরীক্ষার জন্য নমুনা প্রদান করেন নাফিস, তাঁর মা এবং পরিবারের বাকি সদস্যরা। এরপর আজ সেই পরীক্ষার ফলাফল এসেছে। করোনামুক্ত হওয়ার পর শুভাকাঙ্ক্ষী এবং ভক্তদের অকপটে ধন্যবাদ জানিয়েছেন নাফিস।

এই আবেগঘন বার্তায় তিনি বলেন, 'আসসালামু আলাইকুম সবাইকে। আমার মাসহ পরিবারের সবার করোনা নেগেটিভ এসেছে। আলহামদুলিল্লাহ, আপনারা প্রত্যেকে আমার জন্য যেভাবে দোয়া করেছেন, দেখাশুনা করেছেন, খোঁজ খবর করেছেন এতে আমি কৃতজ্ঞ।'

সকলের দোয়া এবং শুভকামনার কল্যাণেই দ্রুত সেরে উঠতে পেরেছেন বলে জানিয়েছেন নাফিস। তিনি বলেন, 'সাংবাদিক হিসেবেই শুধু নয়, আপনারা নিজেদের চিন্তা প্রকাশ করেছেন, ব্যক্তিগতভাবে আমার দেখভাল করেছে এবং আমি নিশ্চিত আপনারা দোয়াও করেছেন আমার জন্য। এই কারণেই আমার করোনা নেগেটিভ এসেছে। এভাবেই আমার জন্য দোয়া করে যাবেন। অসংখ্য ধন্যবাদ সবাইকে। হৃদয়ের অন্তঃস্থল থেকে ধন্যবাদ জানাই আমার পরিবারের পক্ষ থেকে।'

গত ১৯ জুন করোনাভাইরাসে আক্রান্ত হন নাফিস ইকবাল। এরপর হোম আইসোলেশনে থেকে চিকিৎসা নেন তিনি। পরবর্তীতে নাফিস-তামিমের মা এবং পরিবারের আরো কয়েকজন সদস্যের করোনা পজিটিভ আসে। অবশ্য শুধু নাফিস এবং তাঁর পরিবারই নন, ভয়ঙ্কর ছোঁয়াচে এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা এবং স্পিনার নাজমুল ইসলাম অপুও। তবে তাঁরাও বর্তমানে ভালো আছেন বলে জানা গেছে।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর