ঢাকা, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭

করোনা আক্রান্ত নাফিস ইকবাল ও তার মায়ের সর্বশেষ শারীরিক অবস্থা

২০২০ জুন ২৫ ১৬:১৬:৪৮
করোনা আক্রান্ত নাফিস ইকবাল ও তার মায়ের সর্বশেষ শারীরিক অবস্থা

কয়েকদিন আগে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন নাফিস ইকবাল ও তার মা। তামিম ইকবালের ভাই নাফিস ইকবাল ও তার মায়ের বর্তমান অবস্থা জানতে উৎসুক অনেকেই।

তাদের জন্য খবর, আজ থেকে ১২-১৩ দিন আগে করোনা পজিটিভ হওয়া নাফিস ইকবাল ক্রমেই সেরে উঠছেন। তার মায়ের অবস্থাও অনেকটা ভালোর দিকে।

করোনা আক্রান্ত জাতীয় দলের এ সাবেক ওপেনার বৃহস্পতিবার দুপুরে জাগো নিউজের সঙ্গে মুঠোফোন আলাপে এ তথ্য জানিয়ে বলেন, 'আমার তেমন কোন সমস্যা নেই। আল্লাহর রহমতে আমি অনেকটাই সুস্থ হওয়ার পথে। আম্মাও এখন আগের চেয়ে ভালো। তিনিও ভালোই আছেন।'

প্রসঙ্গত, চট্টগ্রামের ঐত্যিহবাহী খান পরিবারের সদস্যদের মধ্যে নাফিস ইকবালই প্রথম করেনা আক্রান্ত হন। তারপর তার মা নুসরাত ইকবাল এবং স্ত্রী-সন্তানেরও করোনা পজিটিভ আসে।

কেউ কেউ না জেনে, তামিম ইকবালকেও এতে জড়িয়ে ফেলেছিলেন। কিন্তু তামিম ঢাকায় অবস্থান করছেন আর তার বড় ভাই নাফিস ইকবাল ও মা নুসরাত ইকবাল খান চট্টগ্রাম শহরে কাজীর দেউরিতে নিজেদের বাড়িতেই অবস্থান করছেন এবং সেখানেই আইসোলেশনে রয়েছেন।

এদিকে নাফিস ছাড়াও জাতীয় দলের ক্রিকেটারদের মধ্যে করোনা আক্রান্ত হয়েছেন সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা এবং বাঁহাতি স্পিনার নাজমুল ইসলাম অপু। দুজনই নিজ নিজ বাড়িতে আইসোলেশনের রয়েছেন।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর