ঢাকা, শনিবার, ১১ জুলাই ২০২০, ২৭ আষাঢ় ১৪২৭

করোনা ভাইরাসে আক্রান্ত হলেন দক্ষিণ আফ্রিকা ৭ জন ক্রিকেটার

২০২০ জুন ২৩ ২০:৪১:১১
করোনা ভাইরাসে আক্রান্ত হলেন দক্ষিণ আফ্রিকা ৭ জন ক্রিকেটার

করোনা ভাইরাসের কারনে কয়েক মাস থেকেই বন্ধদ রয়েছে সকল ধরনের খেলাধুলা একই সাথে বন্ধ ছিলো অন্যান্য দেশ গুলোর সাথে যোগাযোগ ব্যবস্থা। এতো সতর্কতার পরেও করোনা ভাইরাসে আক্রান্ত হচ্ছে ক্রিকেটাররা।

দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ডের (সিএসএ) প্রধান নির্বাহী কর্মকর্তা জ্যাক ফল বলেছেন, দক্ষিণ আফ্রিকা ক্রিকেটের সঙ্গে জড়িত সকলের করোনা পরীক্ষা করার উদ্যোগ নেয়া হয়েছে। প্রাথমিকভাবে ক্রিকেটার, কোচিং স্টাফ ও বোর্ডের কর্মকর্তাসহ ১শ জনকে পরীক্ষা করা হয়েছে। তার মধ্যে সাতজনের করোনা পজিটিভ পাওয়া গেছে।

করোনা আক্রান্ত এই সাতজনের নাম প্রসঙ্গে জ্যাক ফল বলেছেন, আমাদের মেডিক্যাল টিমের কাছে সকলের রিপোর্ট রয়েছে। তারা আমাদের জানিয়েছে, তবে করোনা পজিটিভ কারো নাম প্রকাশের অনুমতি দেয়নি তারা। চিকিৎসা ও নৈতিকতার কারণে আক্রান্তদের নাম-ঠিকানা প্রকাশ করা হয়নি। তাদেরকে সিএসএ’র মেডিকেল টিম সার্বক্ষণিক সহায়তা করবে।

মহামারী করোনারভাইরাসের কারণে গত মার্চ থেকে ক্রিকেট খেলুড়ে সব দেশেই ঘরোয়া ও আন্তর্জাতিক সব ম্যাচ বন্ধ রয়েছে। এ মাসের শেষের দিকে ৩৬ ওভারের তিন দলের একটি টুর্নামেন্ট আয়োজন করার পরিকল্পনা ছিল দক্ষিণ আফ্রিকার। এজন্য তিনটি দলও ঘোষণা করে সিএসএ। কিন্তু সরকারের অনুমতি না পাওয়ায় সেই টুর্নামেন্ট আয়োজন বন্ধ করে দেয়া হয়।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর