ঢাকা, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭

আবার শুতে যাচ্ছি : নেহা

২০২০ জুন ২৩ ১৮:৫৪:২৯
আবার শুতে যাচ্ছি : নেহা

গানের গলা থেকে স্টাইল, সবকিছুতেই নিজেস্বতার ছাপ রেখেছেন ভারতের জনপ্রিয় সংগীত শিল্পী নেকা ক্কাক্কার। নিজের গান দিয়ে ভক্তদের মন জয় করেছেন তিনি। লকডাউনের মধ্যেও সামাজিক মাধ্যমে সক্রিয় ছিলেন তিনি। তবে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর বলিউডে আক্রমণাত্মক কথাবার্তা চলায় আপাতত সামাজিক মাধ্যমকে বিদায় জানিয়েছেন তিনি।

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সেকথা জানিয়ে নেহা লিখেছেন, শুতে যাচ্ছি, পৃথিবী সুস্থ হয়ে উঠলে জাগিও। সেই সঙ্গে তিনি জানিয়েছেন, চিন্তা কর না, মাত্র কিছু দিনের জন্য বিদায় নিলাম।

গায়িকা নিজের পোস্টে লিখেছেন, ‘আবার শুতে যাচ্ছি। পৃথিবী সুস্থ হলে তখনই উঠিও। সেই পৃথিবীতে যেখানে স্বাধীনতা আছে, ভালোবাসা আছে, সম্মান আছে, আনন্দ আছে, যেখানে ভালো লোকেদের স্বীকৃতি দেওয়া হয়। যেখানে থাকবে না কোনও ঘৃণা, পরিবার তন্ত্র, হিংসা, কুরুচিকর মন্তব্য, হত্যা, আত্মহত্যা এবং খারাপ মানুষেরা। শুভ রাত্রি। চিন্তা করবেন না, মাত্র কয়েকদিনের জন্যই বিদায় নিচ্ছি।

নেহা তার পোস্টের ক্যাপশনে লেখেন, ‘এই পোস্টার জন্য কাউর খারাপ লাগলে আমি ক্ষমা প্রার্থী। এইগুলো বেশ দীর্ঘ সময় ধরে অনুভব করছি, কিন্তু কথা গুলো বলতে পারছিলাম না।খুশিতে থাকার চেষ্টা করছি, কিন্তু কিছুতেই পারছি না। আমি খুবই আবেগ প্রবন একজন মানুষ। তাই এই ধরনের বিষয় আমাকে খুবই আহত করে। চিন্তা করবেন না। সকলকে অনেক ভালোবাসা, বিশেষ করে নেহার্টসদের।’

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর ভারতের বিনোদন ইন্ডাস্ট্রিতে স্বজনপ্রীতির অভিযোগ আবারো সামনে এসেছে। এছাড়া কাজ পেতে আলাদা সম্পর্ক তৈরি করতে হয় বলেও অনেক অভিনেতা-অভিনেত্রী অভিযোগ করেছেন। এ নিয়ে পক্ষে-বিপক্ষে অভিযোগ পাল্টা অভিযোগ করছেন অনেকে। তবে নেহা কাক্কার এ বিষয়ে স্পষ্ট কোনো ইঙ্গিত দেননি।


সঙ্গীত এর সর্বশেষ খবর

সঙ্গীত - এর সব খবর