ঢাকা, শুক্রবার, ১০ জুলাই ২০২০, ২৬ আষাঢ় ১৪২৭

মাত্র পাওয়া : তামিমের পরিবারে মৃত্যুর সংবাদ,জানাজায় যেতে পারলেন না আকরাম

২০২০ জুন ২৩ ১৪:৫৩:৪৬
মাত্র পাওয়া : তামিমের পরিবারে মৃত্যুর সংবাদ,জানাজায় যেতে পারলেন না আকরাম

বাংলাদেশ জাতিয় দলের অধিনায় তামিম ও সাবেক ওপেনার সাফিস ইকবাল ও আকরাম খানের পরিবারে শোকের মাতম। মারা গেছেন আকরাম খানের বোন ও তামিম ইকবাল এবং নাফিস ইকবালের ফুফু। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

তিনি ডায়াবেটিসজনিত অসুস্থতায় ভুগছিলেন। করোনার কারণে বোনের জানাজায়ও অংশ নিতে পারেননি আকরাম। আকরামের বোনের নাম সাজেদা আলী পায়ের সমস্যায় ঢাকার বারডেম হাসপাতালে ভর্তি ছিলেন। সেখানে তার পায়ে জটিল অস্ত্রোপচারও হয়। অসুস্থ অবস্থায়ই হার্ট অ্যাটাক করে মঙ্গলবার (২৩ জুন) জীবনের শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

আকরাম বলেন, ‘আজকে আমার বড় বোন মারা গেছেন। ঢাকার বারডেম হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। আমাদের অনেক বড় পরিবার, ৭ ভাই ৫ বোন। আজকে একজন বোন মারা গেলেন। জানাজায় যেতে পারিনি। আমি তো চট্টগ্রামে। তাড়াতাড়ি জানাজা দিয়ে দিতে হবে। আপনাদের সবার কাছে তার জন্য দোয়াপ্রার্থী। আমরা বাকিরাও যেন সুস্থ থাকতে পারি।’ মরহুমা তার ভাই-বোন ছাড়াও দুই ছেলে রেখে গেছেন। করোনায় আক্রান্ত খান পরিবারে সাজেদা আলীর মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে। আকরাম শারীরিকভাবে এখনো সুস্থ আছেন। নাফিস ইকবালের পরিবারের যারা করোনায় আক্রান্ত, এখনো স্থিতিশীল আছেন তারাও।

আকরাম বলেন, ‘শুধু খান পরিবার না, সারা বাংলাদেশ বিপদে আছে। সবাই চেষ্টা করছি ভালো থাকার।’


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর