ঢাকা, বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭

মৃত্যুর আগ পর্যন্ত সুশান্তের টাকা ও সম্পত্তির পরিমান

২০২০ জুন ১৭ ১০:১৩:১৮
মৃত্যুর আগ পর্যন্ত সুশান্তের টাকা ও সম্পত্তির পরিমান

সুশান্ত ছিলেন বলিউডের অন্যতম একজন জনপ্রিয় অভিনেতা। কিন্তু গতকয়েকদিন আগে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন এই অভিনেতা। এই অভিনেতা মানব দেশমুখ চরিত্রকে ছাপিয়ে হয়ে উঠেছিলেন বলিউডের কোটিপতি তারকা। আর এজন্য ৩৪ বছর বয়সী এই অভিনেতাকে ঘাম ঝরাতে হয়েছে অনেক।

জানা গেছে, সুশান্ত মোট ৫৯ কোটি রুপির সম্পত্তি রেখে গেছেন। ছবিপ্রতি তিনি পারিশ্রমিক নিতেন ৫-৭ কোটি রুপি। তার ছবির মধ্যে উল্লেখযোগ্য ‘এম.এস. ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’, ‘কেদারনাথ’, ‘ছিচোরে’।

সুশান্তই একমাত্র ভারতীয় যার চাঁদে নিজের কেনা জমি আছে! আন্তর্জাতিক লুনার ল্যান্ডস রেজিস্ট্রির কাছ থেকে চাঁদে ‘সি অব মাসকোভি’ এলাকায় একখণ্ড জমি কিনেছিলেন তিনি। তার আগে বলিউড বাদশা শাহরুখ খানকে এক ভক্ত চাঁদের একটুকরো জমি উপহার দেন।

কয়েকটি দামি বাহনের মালিক ছিলেন সুশান্ত। এর মধ্যে আছে বিএমডব্লিউ কে১৩০০আর মডেলের মোটরসাইকেল, ইতালিয়ান ব্র্যান্ড মাজেরাতি কুয়াত্রোপর্তের চকচকে গাড়ি এবং ল্যান্ড রোভার রেঞ্জ রোভার সাভ।

সুশান্তের ঘরে বেশ দামি একটি টেলিস্কোপ আছে। এটি দিয়ে শনি গ্রহ দেখা ছিল তার অন্যতম শখ। মহাকাশে তাকিয়ে সময় কাটাতে ভালো লাগতো তার। অত্যন্ত মুগ্ধ হয়ে চাঁদ, নক্ষত্র, সূর্য ও মহাকাশের বিভিন্ন দিক নিয়ে ভালো জানাশোনা ছিল এই তারকার। তিনি কাল্পনিক বিমান চালানোর একটি যন্ত্র কিনেছিলেন।

ভারতে মুম্বাইয়ের বান্দ্রায় (পশ্চিম) কার্টার রোডের একটি ভবনের ষষ্ঠ তলায় থাকতেন সুশান্ত। ডুপ্লেক্স ফ্ল্যাটটির ভাড়া প্রতি মাসে চার লাখ ৫১ হাজার রুপি। করোনাভাইরাস মহামারিতে অবরুদ্ধ অবস্থায় (লকডাউন) শুটিং বন্ধ থাকায় কি তিনি আর্থিক সংকটে ভুগছিলেন? এমন প্রশ্ন উঠলেও তা নাকচ করে দিয়েছেন তার বোন। তবুও পুলিশ ব্যাংক হিসাব খতিয়ে দেখতে চায়।

মুম্বাইয়ের ফ্ল্যাটেই ১৪ জুন সুশান্তের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। গতকাল সোমবার মুম্বাইয়ের ভাইল পার্লে শ্মশানে তার শেষকৃত্য সম্পন্ন হয়।

আত্মহত্যার মূল কারণ জানা নেই কারও। হয়তো কখনও জানা যাবে না। কারণ সুশান্ত কোনও সুইসাইড নোট রেখে যাননি। ফ্ল্যাটে মিলেছে কেবল প্রেসক্রিপশন ও অ্যান্টি ডিপ্রেশন ওষুধ। এসব দেখে মুম্বাই পুলিশ প্রাথমিকভাবে ধারণা করেছিল এটা আত্মহত্যা।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর