ঢাকা, বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭

নিজেই মা হওয়ার ঘোষণা দিলেন আজালিয়া

২০২০ জুন ১২ ১৯:২১:৫৮
নিজেই মা হওয়ার ঘোষণা দিলেন আজালিয়া

অস্ট্রেলিয়ান সংগীতশিল্পী, গীতিকার ও মডেল ইগি আজালিয়া মা হয়েছেন। পুত্রসন্তানের জন্ম দিয়েছেন তিনি, এমন ঘোষণা দিয়েছেন ইগি নিজেই। ভারতের সংবাদমাধ্যম ফ্রি প্রেস জার্নালের প্রতিবেদনে জানা যায়, সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে পোস্টের মাধ্যমে ওই ঘোষণা দেন ইগি আজালিয়া। তিনি লেখেন, ‘আমার একটি পুত্রসন্তান

আছে। কিছু বলার জন্য আমি সঠিক সময় খুঁজছিলাম, কিন্তু যতই সময় যাচ্ছে আমি উপলব্ধি করতে পারছি, সারা বিশ্বের সঙ্গে সংবাদটি ভাগ করে নিতে আমি উদ্বিগ্ন হয়ে উঠেছি। ’

তবে ইগি জানান, তিনি তাঁর সন্তানের জীবনকে ব্যক্তিগত রাখতে চান। ‘আমি ওর জীবনকে ব্যক্তিগত রাখতে চাই, তবে এটিও পরিষ্কার করতে চাই, সে গোপন কোনো বিষয় নয়; আর আমি তাকে সব কিছুর ঊর্ধ্বে ভালোবাসি,’ যোগ করেন তিনি।

কিন্তু এই গায়িকা তাঁর সন্তানের ব্যাপারে বিস্তারিত প্রকাশ করেননি। এমনকি সন্তানের নাম বা তার বাবার নামও জানাননি। তবে ২০১৮ সাল থেকে সংগীতশিল্পী প্লেবয় কার্টির সঙ্গে প্রেম করছেন ইগি। ২০১৯ সালের ডিসেম্বরে তাঁরা একসঙ্গে মার্কিন যুক্তরাষ্ট্রের আটলান্টায় নতুন একটি বাড়িতে ওঠেন, এমন খবর প্রকাশ হয় গণমাধ্যমে।

২০১৯ সালের ডিসেম্বরে ইগির গর্ভধারণের বিষয়টি নিয়ে ব্যাপক গুঞ্জন ছড়ায়। তবে এই দম্পতি কখনোই এ ব্যাপারে নিশ্চিত করে কিছু বলেননি। পত্রপত্রিকার খবর, এপ্রিলের শেষের দিকে পুত্রসন্তানের জন্ম দেন ইগি।


হলিউড এর সর্বশেষ খবর

হলিউড - এর সব খবর