ঢাকা, বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭

জুলাইয়ে আসছে সেলেনার ‘ব্রোকেন হার্টস গ্যালারি’

২০২০ জুন ১১ ২২:১৪:৫৮
জুলাইয়ে আসছে সেলেনার ‘ব্রোকেন হার্টস গ্যালারি’

মার্কিন যুক্তরাষ্ট্রের থিয়েটারগুলো খুলে দেওয়ার প্রস্তুতির মধ্যেই এলো সুখবর। খ্যাতিমান মার্কিন সংগীতশিল্পী ও অভিনেত্রী সেলেনা গোমেজ প্রযোজিত ছবি ‘ব্রোকেন হার্টস গ্যালারি’ আগামী ১০ জুলাই বড়পর্দায় উঠতে যাচ্ছে। ভারতের সংবাদমাধ্যম ফ্রি প্রেস জার্নালের প্রতিবেদনে জানা যায়, নাটালি ক্রিনস্কির রচনা ও পরিচালনায় ছবিটিতে

‘ব্যাড এডুকেশন ’ খ্যাত অভিনেতা জেরাল্ডিন বিশ্বনাথন ও ‘স্ট্রেঞ্জার থিংস ’ সিরিজখ্যাত ডেকার মন্টগোমেরি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন। এ ছাড়া এতে অভিনয় করেছেন উৎকর্ষ অম্বুদকর, মলি গর্ডন, ফিলিপা সু, সুকি ওয়াটারহাউস, আর্তুরো কাস্ত্রো, ইগো নোদিম, টেইলর হিল ও বার্নাডেট পিটারস।

এমন জটিল পরিস্থিতিতেও ছবিটি বিশ্বব্যাপী প্রচারের সম্পূর্ণ স্বত্ব পেয়েছেন লেখিকা-পরিচালক নাটালি ক্রিনস্কি। এই ছবির মাধ্যমেই প্রযোজক থেকে পরিচালক হিসেবে অভিষেক হতে যাচ্ছে তাঁর। ছবিটি কানাডায় সম্প্রচার করবে এলিভেশন পিকচার্স।

‘ নারী লেখক ও পরিচালকদের আরো বেশি জরুরি। নাটালি আশ্চর্যজনক প্রতিভা ও তাঁর অভিষেকের ছবির অংশ হতে পেরে আমি খুব আনন্দিত,’ বলেন ছবির প্রযোজক সেলেনা গোমেজ। মার্কিন সংবাদমাধ্যম হলিউড রিপোর্টারের উদ্ধৃতি দিয়ে এই তথ্য জানানো হয়।

মুক্তির অপেক্ষায় থাকা রোমান্টিক-কমেডি ছবিটি একটি কারণে বেশ স্মরণীয় হয়ে থাকবে। করোনাভাইরাস সংকটের কারণে গত মার্চ থেকে থিয়েটার বন্ধ থাকার পর এটিই হলিউডের প্রধান স্টুডিওগুলোর একটি থেকে মুক্তি পাওয়া প্রথম ছবি হতে যাচ্ছে।

এর আগে প্রযোজনা-পরিবেশনা কোম্পানি সোলস্টিক স্টুডিও ঘোষণা দেয়, অস্ট্রেলীয় অভিনেতা রাসেল ক্রু অভিনীত থ্রিলার ‘আনহিঙ্গড ’ ১ জুলাই মুক্তি পাবে বড়পর্দায়।


হলিউড এর সর্বশেষ খবর

হলিউড - এর সব খবর