ঢাকা, বুধবার, ১৫ জুলাই ২০২০, ৩১ আষাঢ় ১৪২৭

জীবনে বড় ধরনের পরিবর্তন এসেছে - এ্যানি খান

২০২০ জুন ০৪ ০৯:০১:১৫
জীবনে বড় ধরনের পরিবর্তন এসেছে - এ্যানি খান

টিভি মিডিয়ার প্রিয়মুখ এ্যানি খান। দীর্ঘদিন ধরেই ক্যামেরার সামনে দাঁড়াচ্ছেন। কখনো নাটক আবার কখনো বিজ্ঞাপনচিত্রের শুটিংয়ের জন্য।

তবে মাঝে লম্বা সময় নতুন কোনো কাজের সঙ্গে নেই এ্যানি। করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকার ঘোষিত সাধারণ ছুটিতে বাসায় অবস্থান করছেন মার্চ মাস থেকেই। ঈদের পর ছুটি শেষ হলেও এখনই নিয়মিত হচ্ছেন না এ মডেল-অভিনেত্রী। তার অবশ্য কারণও জানালেন মানবজমিনের সঙ্গে আলাপকালে। এ্যানি বলেন, এমন একটা পরিস্থিতিতে আতঙ্ক কাজ করছে। কাজে ফেরার মতো পরিবেশ সৃষ্টি হয়নি বলে আমার মনে হয়। কখন ফিরতে পারবো এখনো তা নিশ্চিত করে বলতে পারি না। শুটিংয়ের জন্য আড়াই মাস আগেও এখানে সেখানে ছুটে বেড়াতেন এ্যানি। হঠাৎ শুটিং বন্ধ। বাসায় বন্দি। কেমন দিন কাটালেন? উত্তরে এ মডেল-অভিনেত্রী বলেন, এ ছুটি কারো

কারো জন্য বিরক্তির আবার হতাশারও। তবে আমার ক্ষেত্রে ভিন্ন। আমার মনে হয়, করোনার জন্য এ ছুটি আমার জন্য আশির্বাদ। আমি এই ছুটিতে নিজেকে অন্যভাবে খুঁজে পেয়েছি। জীবনে বড় ধরনের পরিবর্তন এসেছে। অনেকেই এ ছুটি শেষ হওয়ার প্রহর গুনেছেন। আর আমি তা কাজে লাগিয়েছি ইবাদত বন্দেগীর মাধ্যমে। প্রতিনিয়ত মহান আল্লাহকে ডেকেছি। নামাজ আদায় করছি। আল্লাহ চাইলে কিনা পারেন। আমি আল্লাহর রাস্তায় হাঁটছি। এটা বলতেই যেন শান্তি অনুভব করি প্রতিনিয়ত।

দেশের করোনা পরিস্থিতিতে ছুটিতে যাওয়ার আগে বেশ কয়েকটি ধারাবাহিক ও সদ্য শেষ হওয়া ঈদের জন্য একটি নাটকে কাজ করেছেন এ্যানি। এর মধ্যে রয়েছে, 'ইস্টি কুটুম', 'ফরেন ভিলেইজার', 'চিটিং মাস্টার' ইত্যাদি। এছাড়া এসএ টিভিতে প্রচার চলতি অনুষ্ঠান ‘শাইন অন’ এর কাজও করেছেন তিনি।

ক্যামেরার সঙ্গে তার সখ্যতা সেই ছোটবেলা থেকে। ক্লাস থ্রিতেই ফু ওয়াং ফুডসের একটি বিজ্ঞাপনে মডেল হন। এরপর একাধিক বিজ্ঞাপনচিত্রের মডেল হয়েছেন এ্যানি। ক্লাস সেভেনে পড়াকালীন ‘অব্যক্ত আপন’ নামের একটি টিভি নাটকে শিশুশিল্পী হিসেবে অভিনয়ে অভিষেক হয় তার। বড় হয়ে প্রথম বিজ্ঞাপন করেন বিশিষ্ট অভিনেতা ও নির্মাতা তারিক আনামের সঙ্গে। তখন এসএসসিতে পড়ছিলেন। হুইল সাবানের একটি বিজ্ঞাপনের মডেল হয়ে নিজেকে ভালোভাবেই মেলে ধরেন। একসময় ব্যস্ততা বেড়ে যায় নাটকের অভিনয়ে। ‘সাদা শাড়ি লাল পাড়’ নামে একটি নাটকের মাধ্যমে আত্মপ্রকাশ হয় তার। এরপর ‘রমিজের আয়না’, ‘চরাচর’সহ বেশ

কয়েকটি নাটকে অভিনয় করে নিজের ক্যারিয়ার এগিয়ে নেন এ্যানি।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর