ঢাকা, শনিবার, ১১ জুলাই ২০২০, ২৭ আষাঢ় ১৪২৭

সামান্থার ব্যাচেলর ডিগ্রির সার্টিফিকেট ফাঁস

২০২০ জুন ০৩ ১৪:৫৭:০৩
সামান্থার ব্যাচেলর ডিগ্রির সার্টিফিকেট ফাঁস

তারকাদের কত কিছুই তো ফাঁস হয়। কিন্তু তাই বলে ব্যাচেলর ডিগ্রির সার্টিফিকেট ফাঁস হবে! বিস্ময়কর হলেও সেটিই হয়েছে। আর নিজের ব্যাচেলর ডিগ্রির সার্টিফিকেট এক ভক্ত অন্তর্জালে প্রকাশ্যে আনায় বেশ অবাক হয়েছেন তেলেগু অভিনেত্রী সামান্থা আক্কিনেনি। ভারতের সংবাদমাধ্যম ফ্রি প্রেস জার্নালের প্রতিবেদনে

জানা যায়, সম্প্রতি সামান্থার এক স্কুল শিক্ষক তাঁর দশম শ্রেণির রিপোর্ট কার্ড প্রকাশ্যে আনেন। তিনি সামান্থাকে স্কুলের সম্পদ বলেও অভিহিত করেন। এরপর এক ভক্ত ইউনিভার্সিটি অব মাদ্রাজ থেকে থেকে সম্পন্ন করা সামান্থার ব্যাচেলর ইন কমার্স ডিগ্রির সার্টিফিকেট প্রকাশ্যে আনেন। এতে বেশ অবাক হন সবাই। পোস্টটি ওই নেটিজেন মুছে ফেলার আগে সামান্থা মন্তব্যের ঘরে জানতে চান, তিনি এটি কোথায় পেয়েছেন।

এর আগে সামান্থার অষ্টম শ্রেণির রিপোর্ট কার্ডও প্রকাশ্যে এনেছিলেন আরেক নেটিজেন।

বহুল প্রতীক্ষিত ওয়েব সিরিজ ‘দ্য ফ্যামিল ম্যান ’ -এ অভিনয়ের মাধ্যমে আগামীতে ডিজিটাল প্ল্যাটফর্মে অভিষেক হতে যাচ্ছে সামান্থার। ‘আমি দ্য ফ্যামিলি ম্যান সিরিজটিতে অভিনয় করছি, আমার মনে হয়, হিন্দি চলচ্চিত্র অঙ্গনে আমার পদার্পণের প্রথম ধাপ এটি। দ্য ফ্যামিলি ম্যানের অংশ হতে পারাটা আমি উপভোগ করছি,’ বলেন সামান্থা।

অ্যামাজন প্রাইম ভিডিও সিরিজ ‘দ্য ফ্যামিলি ম্যান টু ’ র কাজ গত নভেম্বরে শুরু হয়। তবে এর মুক্তির দিন এখনো ঘোষণা করা হয়নি।

সামান্থাকে সর্বশেষ ফ্যান্টাসি ড্রামা ‘ওহ! বেবি ’ , ও ‘জানু ’ -তে অভিনয় করতে দেখা গেছে। আগামীতে তাঁকে ‘কাথুভাকুলা রেন্ডু কাধাল ’ ও ‘এনটিআর থার্টি ’ -তে অভিনয় করতে দেখা যাবে।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর