ঢাকা, শনিবার, ১১ জুলাই ২০২০, ২৭ আষাঢ় ১৪২৭

খোলামেলা দৃশ্যে ভারতীয় আর্মিকে অপমান, মা-মেয়েকে গ্রেফতার দাবি

২০২০ জুন ০৩ ১৩:১৪:৪১
খোলামেলা দৃশ্যে ভারতীয় আর্মিকে অপমান, মা-মেয়েকে গ্রেফতার দাবি

চিত্রনাট্যের খামতি নিয়ে একাধিক সময় তৈরি হয়েছে বিতর্ক। তা ছবি হোক, কিংবা কোনও ওয়েব সিরিজ। ছবিতে দেখানো কোনও জায়গা, ধর্ম, সংলাপ সবই কখনও না কখনও তোপের শিকার হয়েছে। এবার তেমনই পরিস্থিতির কবলে পড়লেন একতা কাপুর ও তার মা। একটি ওয়েব সিরিজে

খোলামেলা দৃশ্যের মাধ্যমে ভারতীয় আর্মিকে অপমান করার অভিযোগ উঠেছে তাদের বিরুদ্ধে। এমন কী তাদের দেশদ্রোহী বলেও তোপ দেগেছেন বিগ বস খ্যাত হিন্দুস্তানি ভাউ। বালাজির ওয়েব সিরিজে ভারতীয় সেনাকে অপমান করার অভিযোগে মা-মেয়ের বিরুদ্ধে মুম্বাইয়ের খার থানায় এফআইআর দায়ের করেছেন হিন্দুস্তানি। সম্পর্কিত খবর মোটরসাইকেল চুরির মামলায় গ্রেফতার যুব মহিলা লীগ নেত্রী, পলাতক স্বামীডা. জাফরুল্লাহর সর্বোচ্চ চিকিৎসা নিশ্চিতের দাবি আ স ম রবেরহিজলায় গৃহবধূকে গণধর্ষণের ঘটনায় গ্রেফতার ৬

পুলিশের কাছে অভিযোগ করার পর থানার সামনে দাঁড়িয়েই একটি ভিডিও করেছেন হিন্দুস্তানি। এই ভিডিওতে তিনি একটি দৃশ্য বর্ণনা করেছেন। সেই দৃশ্যে একজন সেনা অফিসারের স্ত্রী, স্বামীর অনুপস্থিতিতে তার বন্ধুকে ঘরে ডেকে সেই ব্যক্তিকে স্বামীর ইউনিফর্ম পরিয়েছেন। মুহূর্তের মধ্যে সেই ইউনিফর্ম ছিঁড়ে ফেলে, তার সঙ্গে যৌনতায় লিপ্ত হয়েছেন।

বর্ণনা শুনেই নেটিজেনরা বুঝেছেন দৃশ্যটি ‘XXX 2’ কামঘন সিরিজের। হিন্দুস্তানি ভাউয়ের অভিযোগ, এই ধরনের দৃশ্যে ভারতীয় সেনাকে আপমান করা হয়েছে।

ক্যারিয়ারের অনেকটা পথ পেরিয়ে এসে এমন ধরণের ওয়েব সিরিজের সঙ্গে নিজেদের সম্পৃক্ত রাখছেন একতা কাপুর ও তার মা, এ সত্য মেনে নিতে পারছেন না অনেকেই। আর এই কারণের পুলিশের কাছে এমন অভিযোগ।

এই সিরিজটি বয়কটের ডাক দিয়েছেন দেশের সচেতন নাগরিকরাও। এমন দৃশ্য প্রকাশ্যে আসতেই নেটিজেনরা মন্তব্য শুরু করেছেন। একজন লিখেছেন, একতা কাপুরের সংস্থার তরফে অস্বস্তিকর দৃশ্য দেখানো নতুন কিছু নয়। কিন্তু এবার তারা সব সীমা অতিক্রম করেছেন।

ইতোমধ্যে গ্রেফতারের দাবিও তুলেছেন অনেকেই। তবে এ বিষয়ে এখনও মুখ খোলেননি একতা।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর