ঢাকা, রবিবার, ১২ জুলাই ২০২০, ২৮ আষাঢ় ১৪২৭

লকডাউনে স্বামীর প্রতি বিরক্ত, সোনুকে সাহায্যের আবেদন

২০২০ জুন ০১ ১৫:৫৭:০২
লকডাউনে স্বামীর প্রতি বিরক্ত, সোনুকে সাহায্যের আবেদন

সুশরিমা আচার্য নামের এক নারী কোয়ারেন্টিনের দুই মাস তাঁর স্বামীর সঙ্গে থাকতে থাকতে হাঁপিয়ে উঠেছেন। তাই তিনি স্বামীকে অন্য কোথাও স্থানান্তর বা তাঁকে মায়ের বাড়িতে পাঠানোর জন্য অভিনেতা সোনু সুদের কাছে আবেদন জানিয়েছেন। সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে এ আবেদন জানান তিনি।

টাইমসের প্রতিবেদনে জানা যায়, ভক্তের এমন অনুরোধের দারুণ উত্তর দিয়েছেন সোনু সুদ।

‘সোনু সুদ, জনতা কারফিউ থেকে লকডাউনের এ সময়ে আমি আমার স্বামীর সঙ্গে থাকছি। আপনি কি তাঁকে অন্য কোথাও পাঠাতে কিংবা আমাকে মায়ের বাড়িতে পাঠাতে পারবেন? কেননা, আমি আর কিছুতেই তাঁর সঙ্গে থাকতে পারছি না,’ টুইটারে লেখেন ওই নারী ভক্ত।

উত্তরে সোনু সুদ লেখেন, ‘আমার আরো ভালো একটি পরিকল্পনা আছে। আপনাদের দুজনকেই গোয়ায় পাঠিয়ে দিই, কী বলেন?’

করোনাভাইরাসের প্রাদুর্ভাবের মধ্যেই অভিবাসীদের গ্রামের বাড়িতে পাঠিয়ে ব্যাপক প্রশংসা কুড়াচ্ছেন বলিউড অভিনেতা সোনু সুদ। রাজনীতিবিদ, বিভিন্ন অঙ্গনের তারকাসহ সাধারণ জনগণও তাঁকে অভিনন্দন জানাচ্ছেন। তবে এর পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ কিছু উদ্ভট অনুরোধও পাচ্ছেন তিনি। বিউটি পার্লার, মদের দোকানে নিয়ে যাওয়ার অনুরোধ এরই মধ্যে পেয়েছেন সোনু।

সোনুর ভক্তরা সম্প্রতি তাঁর ২০ বছর আগের একটি ছবি প্রকাশ্যে এনেছেন, যেখানে তাঁকে ৪২০ রুপির বিনিময়ে ট্রেনে ভ্রমণ করতে দেখা যায়। ‘জীবনে যিনি কষ্ট করেছেন, তিনিই অন্যজনের দুঃখ বোঝেন। সোনু সুদ একসময় ৪২০ রুপির টিকেটে ট্রেনে ভ্রমণ করেছিলেন,’ ছবিটির শিরোনামে লেখা হয়।

৪৬ বছর বয়সী সোনু ‘সিম্বা’ ও ‘দাবাং’-এর মতো ছবিতে খলনায়ক চরিত্রে অভিনয় করে তারকাখ্যাতি পেয়েছেন। তবে অভিবাসী শ্রমিকদের সাহায্যে এগিয়ে এসে এরই মধ্যে তিনি অনেকের মন জয় করে নিয়েছেন, হয়েছেন রিয়েল হিরো।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর