ঢাকা, শনিবার, ১১ জুলাই ২০২০, ২৬ আষাঢ় ১৪২৭

বাজিমাত করতে আসচ্ছে সিয়াম-পূজা

২০২০ মে ৩১ ১৭:১৩:২৯
বাজিমাত করতে আসচ্ছে সিয়াম-পূজা

ঢাকাই সিনেমার জনপ্রিয় ৩ পরিচালক সৈকত নাসির, অনন্য মামুন ও দীপংকর দীপন মিলে তৈরি করছেন ‘ত্রিভুজ’ শিরোনামের একটি সিনেমা। পবিত্র ঈদুল আযহায় মুক্তির লক্ষ্যে আগামী সপ্তাহে শুটিং শুরু হবে সিনেমাটির। সম্প্রতি এক ফেসবুক স্ট্যাটাসে এমন তথ্য নিশ্চিত করেছেন পরিচালকরা।

জানা গেছে, করোনার সময়ের তিন পরিবারের তিনটি গল্প নিয়ে নির্মাণ হবে ‘ত্রিভুজ’। তিনজন আলাদা তিনটি গল্প বলবেন না। একটি গল্পই তিনজন পরিচালনা করবেন। প্রযোজনা প্রতিষ্ঠান সেলিব্রিটি প্রোডাকশন ব্যানারে সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন পরিচালক অনন্য মামুন, ইশতিয়াক আহমেদ এবং পাপ্পু রাজ।

এদিকে এই ‘ত্রিভুজ’ সিনেমায় দেখা যেতে পারে চিত্রনায়ক সিয়াম আহমেদ ও পূজা চেরিকে। এরই মধ্যে সিয়াম ও পূজার সঙ্গে একাধিক ভার্চুয়াল মিটিং সেরেছেন ৩ পরিচালক।

৩ পরিচালক
এছাড়া সিয়াম-পূজার সিনেমাটিতে অভিনয়ের ব্যাপারে প্রাথমিক কথাবার্তা প্রায় চূড়ান্ত বলে বার্তা২৪.কমকে নিশ্চিত করেছে সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট একাধিক সূত্র। যদিও এ প্রসঙ্গে পরিচালক অনন্য মামুনের বক্তব্য, আরও দু‘তিনদিন পর শিল্পীদের চূড়ান্ত করে নাম প্রকাশ করা হবে।

তিনি আরও জানিয়েছেন, ঈদুল আযহায় সিনেপ্লেক্স ও প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘ত্রিভুজ’। যদি সিনেমা হল, সিনেপ্লেক্স না খোলা হয়, তাহলে ঈদে অ্যাপসে মুক্তি দেওয়া হবে।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর