ঢাকা, বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ৮ আশ্বিন ১৪২৭

ঋষির মৃত্যুর এক মাস, স্ত্রী-কন্যার আবেগঘন বার্তা

২০২০ মে ৩০ ২২:২১:৫১
ঋষির মৃত্যুর এক মাস, স্ত্রী-কন্যার আবেগঘন বার্তা

বলিউডের কিংবদন্তি অভিনেতা ঋষি কাপুরের প্রয়াণের এক মাস পূর্ণ হলো আজ। নীতু সিং কাপুর প্রয়াত স্বামীর স্মরণে বেশ মর্মস্পর্শী একটি লেখা শেয়ার করেছেন সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে। সেইসঙ্গে নিজেদের পুরোনো দিনের একটি ছবি প্রকাশ্যে আনেন তিনি। তাঁর মেয়ে রিধিমাও আবেগঘন বার্তা

প্রকাশ করেছেন ইনস্টাগ্রামে।

ভারদের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের প্রতিবেদনে জানা যায়, ঋষি কাপুরের প্রতি শ্রদ্ধা জানাতে ইনস্টাগ্রামে ‘উইশ মি লাক অ্যাজ ইউ ওয়েভ মি গুডবাই’ গানের কয়েকটি লাইন লেখেন নীতু।

এ ছাড়া ঋষি কাপুরের কন্যা রিধিমা কাপুর ও তাঁর স্বামী ভারত সাহনি প্রয়াত অভিনেতার প্রতি শ্রদ্ধা জানিয়েছেন। ইনস্টাগ্রাম স্টোরিতে কাপুর পরিবারের একটি ছবি প্রকাশ্যে আনেন রিধিমা। সঙ্গে বেশ প্রচলিত একটি প্রবাদও উল্লেখ করেন তিনি। ছবিতে ঋষি কাপুর, নীতু কাপুর, রিধিমা, ভারত ও তাঁদের কন্যা সামারাকে দেখা যাচ্ছে।

View this post on Instagram

A post shared by neetu Kapoor. Fightingfyt (@neetu54) on

ক্যানসারের সঙ্গে দীর্ঘ দুই বছরের লড়াই শেষে গত ৩০ এপ্রিল শেষ নিশ্বাস ত্যাগ করেন ঋষি কাপুর। ভারতজুড়ে চলা লকডাউনের কারণে বাবার শেষকৃত্যে যেতে পারেননি রিধিমা। কর্তৃপক্ষের কাছ থেকে অনুমতি নিয়ে তিনি সড়কপথে দিল্লি থেকে মুম্বাই পৌঁছালেও বাবার সৎকারে থাকা হয়নি তাঁর।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর