ঢাকা, মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০, ৩০ আষাঢ় ১৪২৭

সারার নতুন ভিডিওতে ওজন অর্ধেকে নেমে আসার গল্প

২০২০ মে ৩০ ২১:৪৯:৪৪
সারার নতুন ভিডিওতে ওজন অর্ধেকে নেমে আসার গল্প

সারা আলি খান নিজের প্রথম সিনেমায় অভিনয়দক্ষতা দিয়ে মন জয় করেছেন অসংখ্য দর্শকের। মুক্তি পেয়েছে মাত্র তিনটি সিনেমা। এরই মধ্যে বলিউডের অন্যতম তারকা বনে গেছেন। চিত্রসমালোচকেরাও সারার প্রশংসায় পঞ্চমুখ। তবে সারার এ অবস্থানে আসার পেছনে রয়েছে অনেক গল্প। মা-বাবার মতোই একসময়

বলিউডে অভিনয় করার স্বপ্ন দেখতেন সাইফ-অমৃতার কন্যা। মা অমৃতা সিংকে সে কথা জানিয়েছিলেনও। আর সে কথা শোনামাত্র প্রথমেই সারাকে ওজন কমানোর পরামর্শ দিয়েছিলেন অমৃতা।

পলিসিস্টিক ওভারিয়ান সিনড্রোমে আক্রান্ত ছিলেন সারা, যে কারণে তাঁর ওজন হয়েছিল ৯৬ কেজি; আর শারীরিক এ গড়ন নিয়ে ইন্ডাস্ট্রিতে কাজ করতে পারবেন না বলেও জানতেন তিনি। তাই সপ্তাহের সাত দিনই জিমে সময় দিয়েছেন। খাবারের তালিকা থেকে বাদ দিয়েছেন পছন্দের পিৎজাও। এভাবে মাত্র দেড় বছরে ওজন কমিয়েছেন ৩০ কেজি। আজ সেই সারার নিখুঁত গড়ন। তাঁর সৌন্দর্যে মুগ্ধ লাখো অনুরাগী।

আজ শনিবার সন্ধ্যায় সারা আলি খান নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নিজের ফিটনেসের গল্প বলেছেন। একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। সেখানে ওই সময়ের সারা আর এই সময়ের সারার পার্থক্য দেখিয়েছেন। এর মাধ্যমে জানিয়েছেন, কঠোর পরিশ্রম আর সাধনা থাকলে নিখুঁত দৈহিক গড়ন সম্ভব। তিনিই তাঁর প্রমাণ।

View this post on Instagram

Episode 2: From Sara ka Sara to Sara ka aadha ????

A post shared by Sara Ali Khan (@saraalikhan95) on

ভিডিওতে নিজের যাত্রাকে ‘সারা সারা কা সারা’ ও ‘সারা কা আধা’ বলে বর্ণনা করেছেন। অর্থাৎ ৯৬ কেজি থেকে ওজন অর্ধেকে নেমে এসেছে শরীরচর্চার মাধ্যমে। ভিডিওতে সেসব দৃশ্যও সংযুক্ত করা হয়েছে।

ভিডিওটি প্রকাশের মাত্র দুই ঘণ্টায় প্রায় ১৩ লাখ ভিউ হয়েছে। প্রশংসাভরা বাক্যে উপচে পড়ছে মন্তব্য-ঘর।

সারা আলি খানকে আগামীতে ‘কুলি নাম্বার ওয়ান’ ছবির রিমেকে দেখা যাবে। এ ছবিতে তিনি জুটি বেঁধেছেন বরুণ ধাওয়ানের সঙ্গে। ভারতজুড়ে লকডাউন চলছে। অন্যদের মতো সারাও গৃহে সময় কাটাচ্ছেন। তবে শরীরচর্চা থেমে নেই।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর