ঢাকা, মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০, ৩০ আষাঢ় ১৪২৭

এইমাত্র পাওয়া : পরিবর্তন হলো এসএসসির ফল প্রকাশের সময়

২০২০ মে ৩০ ১৮:৩৪:৫৬
এইমাত্র পাওয়া : পরিবর্তন হলো এসএসসির ফল প্রকাশের সময়

করোনা ভাইরাসের কারনে এখনও প্রকাশ করা হয়নি এসএসসি পরিক্ষার ফলাফল। তবে পাওয়া গেছে নতুন সুখবর প্রকাশ করা হবে এসএসসি পরিক্ষার ফলাফল। তবে এরই মধ্যে পরিবর্তন করা হয়েছে এসএসসি ও সমমান পরীক্ষা ফলাফল প্রকাশের সময়। আগের ঘোষণা অনুযায়ী রবিবার বেলা ১২টার পরিবর্তে এক ঘণ্টা এগিয়ে বেলা ১১টা নির্ধারণ করা হয়েছে।

এর আগে সকাল ১০টায় ফলাফল ঘোষণা করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সকাল ১১টায় শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি ফলাফলের বিস্তারিত প্রকাশ করবেন।

শনিবার (৩০ মে) বিকালে শিক্ষা মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ আবুল খায়ের কর্তৃক প্রেরিত এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বিটিভি সম্পূর্ণ বক্তব্য ধারণ করবে। নিউজ ও ফুটেজ সকল ইলেক্টনিক মিডিয়ায় প্রেরণ করা হবে। ফুটেজ ও প্রাসঙ্গিক ডকুমেন্টস ইমেইল, মেজেঞ্জার ও উইট্রান্সফারে ও প্রেরণ করা হবে। পাশাপাশি ফেসবুকে লাইভ করা হবে। কমেন্ট অপশনে গিয়ে যে কেউ প্রশ্ন করতে পারবেন। বক্তব্য শেষে জবাব দেয়া হবে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, করোনা মহামারির কারণে স্বাস্থ্য ঝুঁকি বিবেচনায় গণমাধ্যম কর্মীদেরকে ব্রিফিং এর স্থানে না আসার জন্য বিশেষভাবে অনুরোধ করা হল।


জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর