ঢাকা, বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ৭ আশ্বিন ১৪২৭

অভাবে পড়ে গাড়ি বিক্রি করলেন অভিনেতা

২০২০ মে ৩০ ১৫:১৪:৩৫
অভাবে পড়ে গাড়ি বিক্রি করলেন অভিনেতা

লকডাউনের কারণে দীর্ঘ দিন ধরে বেকার বসে আছেন ভারতীয় টিভি অভিনেতা মানস শাহ। পরিশোধ করতে পারছেন না বাড়ি ভাড়াও। সবশেষে বাধ্য হয়ে নিজের ব্যবহৃত গাড়িটি বিক্রি করে দিয়েছেন তিনি। নিজের দুরবস্থার কথা জানিয়ে মানস শাহ বলেন—জীবনে প্রথমবার এরকম চ্যালেঞ্জিং পরিস্থিতির মধ্য

দিয়ে যাচ্ছি। অভাবের তাড়নায় নিজের গাড়িটাও বিক্রি করে দিয়েছি। ফ্ল্যাটের ভাড়া বাকি, তাই সেই বাসা ছেড়ে লোখন্ডওয়ালায় ভাইয়ের সঙ্গে থাকছি। সম্পর্কিত খবর করোনায় আরও ২৮ জনের মৃত্যু, শনাক্ত ১৭৬৪সুনামগঞ্জে র‍্যাব-পুলিশসহ আরও ১৭ জনের করোনা শনাক্ত‘লকডাউন খুলে জনগণকে মৃত্যুকূপে ঠেলে দিয়েছে সরকার’

এদিকে দীর্ঘ দিন আগে শুটিং করলেও তার পারিশ্রমিক এখনো দিচ্ছে না প্রযোজনা প্রতিষ্ঠান। মানস বলেন—গত বছরের মে মাসে শুটিং শুরু করি। শুটিং শেষ হয় গত বছরের নভেম্বরে। কিন্তু শুধু গত বছরের মে মাস পর্যন্ত পারিশ্রমিক পেয়েছি, বাকি অর্থ এখনো দিচ্ছেন না সংশ্লিষ্টরা।

আহমেদাবাদের বাড়িতে মানসের বাবা-মা থাকেন। বাবা ব্যাংকের কর্মী ছিলেন, বেশ কয়েক বছর আগে অবসর নিয়েছেন। ফলে সংসার চালানোর প্রায় সমস্ত দায়িত্ব তার উপরে। অন্যদিকে নিজের ক্যারিয়ার নিয়েও শঙ্কিত মানস। তিনি বলেন—লকডাউনের কারণে গোটা বিনোদন জগতের অবস্থা খুব খারাপ। বর্তমানে কোনো কাজ নেই, আগের কাজের পারিশ্রমিকও পাইনি। ভবিষ্যৎ অনিশ্চিত!

২০০৮ সালে স্টার প্লাসের ‘হামারি দেবরানি’ সিরিয়ালে অভিনয়ের মাধ্যমে টেলিভিশনে পা রাখেন মানস শাহ। ‘হামারি বহু সিল্ক’ সিরিয়ালে অভিনয় করে দারুণ খ্যাতি কুড়ান তিনি। এছাড়া তার অভিনীত উল্লেখযোগ্য টিভি সিরিয়াল হলো—সঙ্কটমোচন মহাবলি হনুমান, গুলাল, দাফা ৪২০ প্রভৃতি। এছাড়া গুজরাটি ভাষার দুটি চলচ্চিত্রে অভিনয় করেছেন মানস।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর