ঢাকা, মঙ্গলবার, ৭ জুলাই ২০২০, ২২ আষাঢ় ১৪২৭

সড়ক দুর্ঘটনায় ভারতীয় অভিনেত্রী নিহত

২০২০ মে ২৮ ১৪:১৯:০৭
সড়ক দুর্ঘটনায় ভারতীয় অভিনেত্রী নিহত

ভারতের কন্নড় অভিনেত্রী মেবেইনা মাইকেল গতকাল মঙ্গলবার (২৭ মে) সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। ২২ বছর বয়সী এই অভিনেত্রী রিয়েলিটি শো ‘পিয়াতে হুরুগির হাল্লি লাইফ’-এর মাধ্যমে জনপ্রিয়তা পেয়েছিলেন। তিনি তাঁর জন্মভূমি মাদিকেরিতে ফিরছিলেন।

ইন্ডিয়া টিভির অনলাইন সংস্করণের প্রতিবেদনে জানা যায়, কর্ণাটকের দেবিহালিতে ওই দুর্ঘটনা ঘটে। সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডের বরাত দিয়ে এই তথ্য জানানো হয় প্রতিবেদনে। মেবেইনা তাঁর বন্ধুদের সঙ্গে ভ্রমণ করছিলেন। তাঁদের গাড়ির সঙ্গে একটি ট্রাক্টরের সংঘর্ষ হয়।

এই ঘটনায় রিয়েলিটি শোর উপস্থাপক ও অভিনেতা অকুল বালাজি সামাজিক যোগাযোগমাধ্যমে টুইটারের মাধ্যমে শোক জানিয়েছেন। ‘আমার প্রিয় একজন প্রতিযোগী ও পিএইচএইচএল-ফোর বিজয়ীর আকস্মিক এই চলে যাওয়ায় আমি হতভম্ব। মেবেইনা ছিলেন তরুণী ও জীবনীশক্তিতে ভরপুর। আমি বিষয়টি একেবারেই মেনে নিতে পারছি না। এই শোক কাটিয়ে উঠতে তাঁর পরিবারের প্রতি আমার প্রার্থনা রইল,’ লেখেন তিনি।

Shock to hear the sudden demise of one of my favourite contestant and winner of phhl 4 ..mebina,soo young and full of life,can't digest the fact..my prayers for her family to get over the tragedy???????? pic.twitter.com/KuB0UdsWnz— Akul Balaji (@AkulBalaji) May 27, 2020

দুর্ঘটনায় আহত সবাইকে নিকটস্থ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে আহত অবস্থায় মারা যান মেবেইনা। অন্যদিকে তাঁর বন্ধুরা হাসপাতালে সেরে উঠছেন।

‘পিয়াতে হুরুগির হাল্লি লাইফ’-এর চতুর্থ আসরে বিজয়ী হয়ে মেবেইনা মডেল হিসেবে ক্যারিয়ার শুরু করেন ও সাফল্য পান। তাঁর মৃত্যুতে বেল্লুড়ু পুলিশ স্টেশনে একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানানো হয় প্রতিবেদনে।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর