ঢাকা, মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০, ৩০ আষাঢ় ১৪২৭

রিলেশন অনেক ছিল, তবে বিয়ে এ প্রথম: নোবেল

২০২০ মে ২৭ ১২:২০:১৭
রিলেশন অনেক ছিল, তবে বিয়ে এ প্রথম: নোবেল

গানের মানুষদের নিয়ে নিজের ফেসবুক পেজে আপত্তিকর স্ট্যাটাস দেওয়ায় কয়েক দিন ধরেই আলোচনা–সমালোচনার মুখে পড়েছেন সারেগামাপাখ্যাত সংগীতশিল্পী নোবেল। সেই সমালোচনার রেশ এখনো কাটেনি। নতুন আলোচনা–সমালোচনার জন্ম দিলেন এই সংগীতশিল্পী। হঠাৎ করেই সোমবার দুপুরে তাঁর গোপন বিয়ের

খবর বিয়ের কাবিননামাসহ সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। বলা হচ্ছে এটি তাঁর তৃতীয় বিয়ে। অন্যদিকে নোবেল বিয়ের খবর স্বীকার করলেও তৃতীয় বিয়েকে গুজব, বিভ্রান্তিকর তথ্য বলে উড়িয়ে দিয়েছেন। তাঁর সঙ্গে যখন কথা হয় তখন তিনি স্ত্রী, ভাই ও বন্ধুকে সঙ্গে নিয়ে খিলগাঁওয়ে এক আত্মীয়ের বাসায় দাওয়াতে ছিলেন। সেখান থেকেই মুঠোফোনে এসব নিয়ে প্রথম আলোকে বিস্তারিত জানান নোবেল।

কবে বিয়ে করেছেন?

২০১৯ সালের ১৫ নভেম্বর। প্রায় সাত মাস হয়ে গেল। আমার বউ সালসাবিল মাহমুদ আমার সঙ্গেই আছেন। বউ, ভাই ও এক বন্ধুকে নিয়ে খিলগাঁওয়ে এক আত্মীয়ের বাসায় দাওয়াত খেতে এসেছি।

প্রেমের বিয়ে?

হ্যাঁ, প্রেম করে বিয়ে করেছি। পরিচয় হওয়ার পর আড়াই মাস প্রেম করেছি। একটা সময় আমরা দুজন সিদ্ধান্ত নিলাম বিয়ে করব। করে ফেলেছি।

বিয়ে কি পারিবারিকভাবেই হয়েছে?

বিয়ের দিন আমার পরিবার থেকে মা,বাবা সবাই ছিলেন। আমার মামা ও চাচা সাক্ষী ছিলেন। কিন্তু সালসাবিলের পরিবার থেকে কেউ ছিলেন না। বলতে পারেন, মেয়ে পালিয়ে বিয়ে করেছে। আমি পারিবারিকভাবেই করেছি। বিয়ের জন্য আমার সঙ্গে আমার ডেমরার বাসায় চলে আসে। সেখানে আমার পরিবারের সদস্যরা ছিলেন। বিয়ে হয়। অবশ্য এক মাস পর আমার শ্বশুরবাড়ির লোকজন জানতে পারেন। এখন অবশ্য ঠিক হয়ে গেছে। সালসাবিলের পরিবার মেনে নিয়েছে।

কীভাবে প্রেম হলো?

আমি তখন শো করতে যুক্তরাষ্ট্রে ছিলাম। হিউস্টনে একটি শো শেষে অ্যারিজোনাতে যাচ্ছিলাম। বিমানে থাকা অবস্থায় সালসাবিল আমাকে ইনস্টাগ্রামে নক দিয়েছিল। এভাবেই পরিচয়। এরপর দেশে আসি। তার সঙ্গে দেখা করি। আড়াই মাস চুটিয়ে প্রেম করার পর বিয়ে করে ফেলি। এখন আমরা দুজন রাজধানীর নিকেতনের বাসায় থাকি।

প্রায় সাত মাস আগে বিয়ে। ভক্ত, দশর্কের কাছ থেতে গোপন রাখলেন কেন?

যুক্তরাষ্ট্র থেকে ফিরে বেশ কয়েক মাসের জন্য ভারতে শো করতে গিয়েছিলাম। নানা ব্যস্ততার কারণে জানানো হয়নি। এখন তো সবাই জেনে গেল। ভালোই হয়েছে সবাই জেনে গেছে। আমি খুশি হয়েছি। কারণ বিয়ের বিষয়টা কীভাবে সবাইকে জানাব, তা নিয়ে একটু ইতস্ততবোধ ছিল। এখন মনে হচ্ছে আমি চাপমুক্ত হলাম।

কিন্তু হুট করে জেনে যাওয়ার কারণে আপনি অস্বস্তির মধ্যে পড়ে গেলেন না?

না না, ভালো হয়েছে। বিয়ের বিষয়টা সবাইকে কীভাবে জানাব, তা নিয়ে কনফিউজ ছিলাম। তা ছাড়া বিয়েটা একেবারেই ব্যক্তিগত ব্যাপার। এটিকে বাজারজাত করার কিছু আছে বলে আমি মনে করি না। তারপরও আমরা পাবলিক ফিগার। দর্শক–ভক্তরা আমাদের সবকিছু জানতে চায়, আগ্রহ থাকে। এখানে দর্শককে বঞ্চিত করার কিছু নেই। দর্শক, শ্রোতাদের বলতে চাই, দোয়া করবেন। বউকে নিয়ে যেন সামনের দিনগুলো সুখে কাটাতে পারি।

কিন্তু সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়েছে এটি আপনার তৃতীয় বিয়ে। তাই কি?

না, এটা পুরোটাই মিথ্যা। আমার সঙ্গে এর আগে কোনো মেয়ের বিয়ে হয়নি। তবে আমার সঙ্গে অনেক মেয়ের রিলেশন ছিল। এত মেয়ের রিলেশন ছিল যে গুনে শেষ করা যাবে না। আর বয়সের কারণে এটা হয়ই। বিয়ের আগে সবার জীবনে এমন প্রেম থাকেই। কারোর কম, কারোর বেশি। আমার একটু বেশিই ছিল। এ অবস্থায় এখন যদি বলা হয় এটি আমার তৃতীয় বিয়ে, এটি ঠিক না। তৃতীয় বিয়ের খবরটি গুজব, বিভ্রান্তিকর।

বিয়ের অনুষ্ঠান কবে করবেন?

আরও পরে। সবাই বলে না, স্বাবলম্বী হয়ে বিয়ে করতে হয়। আমি তাই আমার মৌলিক গান নিয়ে আগে স্বাবলম্বী হব, তারপর বিয়ের অনুষ্ঠান করব।

‘তামাশা’ গানের খবর কী?

গান তো করা শেষ। ইমন চৌধুরী মিক্স মাস্টারিং করছেন। তিনি দেশের বাড়িতে গেছেন। কাল হয়তো চলে আসবেন। আগামীকাল গানটির ভিডিওর শুটিং করব। আমার বাসায়ই শুটিং হবে। ২৯ মে প্রোমো ছাড়ার ইচ্ছা আছে। ৭ জুন গানটি ইউটিউবে প্রকাশিত হবে।


সঙ্গীত এর সর্বশেষ খবর

সঙ্গীত - এর সব খবর