ঢাকা, মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ৬ আশ্বিন ১৪২৭

সালমানের ঈদ উপহার ‘ভাই ভাই’ দেখুন ভিডিওসহ

২০২০ মে ২৬ ১৮:৩৬:১১
সালমানের ঈদ উপহার ‘ভাই ভাই’ দেখুন ভিডিওসহ

বলিউড সুপারস্টার সালমান খান এবারের ঈদে তাঁর ভক্তদের নিরাশ করলেন না। ভক্তদের ভালোবাসা পেতে তিনি মুক্তি দিয়েছেন তাঁর নতুন গান ‘ভাই ভাই’। গানের ভিডিওটি এরই মধ্যে সালমানের নিজস্ব ইউটিউব চ্যানেলে প্রকাশ্যে এসেছে। ইন্ডিয়া টিভির অনলাইন সংস্করণের প্রতিবেদনে জানা যায়, ঈদে বছরের

পর বছর সালমান তাঁর ভক্ত-অনুরাগীদের নতুন ছবি উপহার দেন। ‘ওয়ান্টেড’, ‘দাবাং’, ‘সুলতান’, ‘বজরঙ্গি ভাইজান’ রয়েছে তাঁর ঈদে মুক্তিপ্রাপ্ত ছবির তালিকায়। এই বছরের ঈদে সালমান অভিনীত ‘রাধে : ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনাভাইরাস পরিস্থিতির কারণে লকডাউন চলমান থাকায় অবস্থা ভিন্নদিকে মোড় নেয়। তবে সালমানের ভক্তদের চিন্তার কোনো কারণ নেই। তাঁদের জন্য ঈদ উপহার হিসেবে গান নিয়ে এসেছেন সালমান।

নতুন গান প্রকাশ্যে এনে সালমান খান সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে লেখেন, ‘আমি আপনাদের সবার জন্য কিছু নির্মাণ করেছি, দেখে জানান কেমন লাগল… আপনাদের সবাইকে ঈদ মোবারক।’

ভিডিও শেয়ারিং সাইট ইউটিউবে গানের বর্ণনার বক্সে লেখা আছে, পবিত্র ঈদে আপনাদের সবার জন্য বিশেষ উপহার। ‘ভাই ভাই’ শুনুন ও ভ্রাতৃত্ববোধ ছড়িয়ে দিন। সবাইকে ঈদ মোবারক।

দেখুন গানের ভিডিও :

এক বিবৃতিতে সালমান বলেন, ‘প্রথমেই সবাইকে ঈদ মোবারক। এই বছর ঈদে যেহেতু আমাদের ছবি মুক্তি দিতে পারিনি, তাই আমি আমার ভক্তদের জন্য খুব বিশেষ একটি গানে কাজ করেছি। এটির নাম ভাই ভাই, যা ভ্রাতৃত্ববোধ ও একতার বন্ধনকে উদযাপন করবে। এটি মুক্তি দেওয়ার সেরা দিন হচ্ছে ঈদ, কেননা উৎসব মানুষকে একে অন্যের কাছে নিয়ে আসে। আশা করি, গানটি নির্মাণের সময়ে আমি যতটা উপভোগ করেছি, মানুষও একইভাবে উপভোগ করবে।’

লকডাউনে সরকারের সব নির্দেশনা মেনে গানটি প্যানভেলে সালমানের খামারবাড়িতে শুট করা হয়। গানটিতে সুর দিয়েছেন সাজিদ ওয়াজিদ। এর প্রযোজনার দায়িত্বে ছিলেন আদিত্য দেব। সালমান ছাড়াও এতে কণ্ঠ দিয়েছেন রুহান আরশাদ। এর গীতিকার সালমান ও দানিশ সাবরি। গানটি মুক্তি পেয়েছে গ্রিন অ্যাপল ফিল্মসের ব্যানারে। এটি সম্পাদনার দায়িত্বে ছিলেন রিতেশ সনি। পোস্ট স্টুডিওর কাজ করেছে মন্ত্র পিক্সেলস। সালমানের ইউটিউব চ্যানেলে গানটি এরই মধ্যে প্রায় ৯০ লাখ ভিউ পেয়েছে।

লকডাউনের মধ্যে সালমানের মুক্তি দেওয়া তৃতীয় গান এটি। এর আগে তিনি ‘পেয়ার করোনা’ ও ‘তেরে বিনা’ শিরোনামে আরো দুটি গান মুক্তি দেন। এ ছাড়া ৫৪ বছর বয়সী এই অভিনেতা সম্প্রতি তাঁর নিজস্ব ব্র্যান্ড ‘এফআরএসএইচ’-এর উদ্বোধন করেন। এটি ব্যক্তিগত সাজসজ্জা বিক্রয়কারী প্রতিষ্ঠান হিসেবে আত্মপ্রকাশ করেছে।

লকডাউনের মধ্যে হতদরিদ্রদের খাদ্যসহায়তা দেওয়ার ঘোষণা দিয়েছিলেন সালমান। প্যানভেল খামারবাড়ির কাছের গ্রামগুলোতে সহায়তা দেওয়ার জন্য তাঁকে ট্রাক্টর ও ঠেলাগাড়িতে খাবার ভরতেও দেখা গেছে। গত ২৫ মার্চ লকডাউন শুরু হওয়ার পর থেকে ওই খামারবাড়িতে আছেন সালমান। গতকাল ঈদের দিন দরিদ্র মানুষকে সহায়তা করেন এ সুপারস্টার।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর