ঢাকা, মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০, ৩০ আষাঢ় ১৪২৭

আজ গান শোনাবেন দুই ভাই হৃদয় ও প্রত্যয়

২০২০ মে ২৬ ১৮:৩০:২৩
আজ গান শোনাবেন দুই ভাই হৃদয় ও প্রত্যয়

এই ঈদে ‘ঘরে বসে শোনাব গান’ অনুষ্ঠানের আয়োজন করেছে প্রথম আলো। এ আয়োজনে আজ রাত সাড়ে ১০টায় প্রথম আলোর ফেসবুক পেজে গান শোনাবেন দুই ভাই হৃদয় খান ও প্রত্যয় খান। করোনা মহামারিতে বিশ্বব্যাপী ঘরের ভেতর দিন কাটাচ্ছেন

মানুষ। তাঁদের বিষণ্নতা দূর করতে পারে কিছু ভালো গান। এ উদ্দেশ্যে প্রথম আলো আয়োজন করেছে বিশেষ গানের অনুষ্ঠান ‘ঘরে বসে শোনাব গান’। নিজ নিজ ঘরে বসে গান গেয়ে শ্রোতাদের মন ভালো করছেন বাংলাদেশের শিল্পীরা।

আজ ঈদের দ্বিতীয় দিন রাতে হৃদয় খান ও তাঁর ভাই প্রত্যয় খান শোনাবেন তাঁর ‘হৃদয় মিক্সড টু’ অ্যালবামের গান ‘অবুঝ মন’ এবং ‘হৃদয় মিক্সড ওয়ান’-এর গান ‘ভেবে ভেবে’। এই প্রথম ছোট ভাই প্রত্যয়ও তাঁর সঙ্গে যুক্ত হয়ে গান করছেন। প্রত্যয় গাইবেন নতুন গান ‘মাঝে মাঝে’ এবং ‘চেয়ে দেখো’। লকডাউনে ঘরবন্দী মানুষের মন ভালো করে দিতে এক দিন পরপর এ আয়োজন করেছিল প্রথম আলো। পাঠক-দর্শকের অভাবনীয় সাড়ায় চাঁদরাত থেকে ঈদের তিন দিন বিশেষ এ আয়োজন করা হয়েছে।

‘ঘরে বসে শোনাব গান’ অনুষ্ঠানে ইতিমধ্যে গান করেছেন শিল্পী আনুশেহ, তানভির আলম সজীব, রাহুল আনন্দ, প্রিয়াঙ্কা গোপ, কনক আদিত্য, ইমরান, কোনাল, পিন্টু ঘোষ, পুলক, পারভেজ, ঐশী, কিশোর, দিনাত জাহান মুন্নী, এস আই টুটুল, অদিতি মহসিন, বেলাল খান, সাব্বির, রন্টি দাস, হায়দার হোসেন, ডিরকস্টার শুভ, হৈমন্তী রক্ষিত দাশ, ইউসুফ আহমেদ খান ও অভিনেতা চঞ্চল চৌধুরী। গতকাল রাতে গান শুনিয়েছে জনপ্রিয় ব্যান্ডদল ফিডব্যাক।

ফেসবুক লাইভের পর গানগুলো শোনা যাবে প্রথম আলোর ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলেও।


সঙ্গীত এর সর্বশেষ খবর

সঙ্গীত - এর সব খবর