ঢাকা, শুক্রবার, ১০ জুলাই ২০২০, ২৬ আষাঢ় ১৪২৭

ঐশ্বরিয়া সম্পর্কে যে অদ্ভুদ ধারনা করেছিলেন হৃতিক

২০২০ মে ২৪ ১৭:০৮:৫৭
ঐশ্বরিয়া সম্পর্কে যে অদ্ভুদ ধারনা করেছিলেন হৃতিক

বলিউডের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী হৃতিক রোশান ও ঐশ্বরিয়া রাই বচ্চন। ‘ধুম-টু’, ‘যোধা আকবর’, ‘গুজারিশ’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন। তাদের রসায়ন দর্শক উপভোগও করেছেন। কিন্তু তার আগে ঐশ্বরিয়া সম্পর্কে ভুল ধারণা করেছিলেন হৃতিক।

‘ধুম-টু’ সিনেমায় অভিনয়ের আগে ঐশ্বরিয়ার অভিনয় সম্পর্কে খুব বেশি জানতেন না ‘কৃষ’ সিনেমাখ্যাত এই অভিনেতা। তার ধারণা ছিল, ঐশ্বরিয়া শুধু দেখতেই সুন্দর, কোনো অভিনয় দক্ষতা নেই। কিন্তু ‘ধুম-টু’ সিনেমার শুটিংয়ের পর থেকেই নিজের ভুল বুঝতে পারেন হৃতিক। ঐশ্বরিয়ার প্রতিশ্রুতিবদ্ধতা, কাজের প্রতি মনোযোগ দেখে নিজের মত পাল্টাতে বাধ্য হন তিনি।

পরবর্তী সময়ে এক সাক্ষাৎকারে নিজের ভুল অকপটে স্বীকার করেন হৃতিক। এই অভিনেতা মনে করেন, অনেক সময় দেখতে সুন্দর হলে তার গুণ আছে কি না তা বিচার করা হয় না। তার ভাষায়, ঐশ্বরিয়া সম্পর্কে ভুল ভেবেছিলেন তিনি। এই অভিনেত্রী শুধুমাত্র যে দেখতে সুন্দর তা নয়, তার আরো অনেক গুণ রয়েছে। কিন্তু তার মুখ দেখে কিছুই বোঝা যায় না।

হৃতিকের সর্বশেষ মুক্তি পাওয়া সিনেমা ‘ওয়ার’। এতে আরো অভিনয় করেন টাইগার শ্রফ ও বাণী কাপুর। শোনা যাচ্ছে, ফারাহ খান পরিচালিত ‘সত্তে পে সত্তে’ সিনেমার রিমেকে অভিনয় করবেন এই অভিনেতা। তবে এ বিষয়ে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা পাওয়া যায়নি।

অন্যদিকে ঐশ্বরিয়া অভিনীত সর্বশেষ মুক্তি পাওয়া সিনেমা ‘ফ্যানি খান’। ২০১৮ সালে মুক্তি পায় এটি। মনি রত্নমের ‘পোন্নিইন সেলবান’ সিনেমায় দেখা যাবে তাকে। আর এতে খল চরিত্রে অভিনয় করবেন তিনি।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর