ঢাকা, শনিবার, ৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭

অভিনয় ছেড়ে কণ্ঠশিল্পী হিসেবে হাজির শুভ, দেখুন ভিডিওসহ

২০২০ মে ২৩ ১১:১১:৩৫
অভিনয় ছেড়ে কণ্ঠশিল্পী হিসেবে হাজির শুভ, দেখুন ভিডিওসহ

গেল এক বছর ধরেই নায়ক আরিফিন শুভ নিজেকে প্রস্তুত রেখেছেন এই ঈদ উৎসবের জন্য। কারণ, ‘ঢাকা অ্যাটাক’-এর লম্বা বিরতির পর আবারও সেই মাপের একটি ছবি যুক্ত হয়েছে তার ক্যারিয়ারে। যেটি মুক্তির কথা ছিল এবারের ঈদ উৎসবে।

কিন্তু চলমান মহামারির কারণে সেসব আর হলো না। তাতে কী! আরিফিন শুভ এত সহজে দমবার পাত্র নন। গৃহবন্দি সময়ে জন্ম দিলেন বিশেষ চমকের। ঈদ উৎসবকে লক্ষ্য করে তিনি আজ (২২ মে) দুপুরে ব্যক্তিগত ইউটিউব চ্যানেলে প্রকাশ করলেন নিজের গাওয়া প্রথম পূর্ণাঙ্গ গান ও ভিডিও। ‘মনটা বোঝে না’ শিরোনামের গানটি লিখেছেন কে জিয়া। আর সুর করেছেন যৌথভাবে ফুয়াদ আর মুক্তাদির ও কে জিয়া।

একেবারের থৈ থৈ রোমান্টিক কথা-সুরে সাজানো গানটি আশাতীত ভালো গেয়েছেন নায়ক শুভ। শ্রোতাদের কেউ কেউ মন্তব্য করছেন এই বলেও, বাজার চলতি অনেক গায়কের চেয়েও গানটি ভালো গেয়েছেন এই নায়ক।

শুক্রবার দুপুরে ইউটিউবে প্রকাশের পর থেকে নায়ক শুভর ভক্তরা প্রশংসায় ভাসিয়ে চলেছেন তার গাওয়ার প্রতিভায় মুগ্ধ হয়ে। শুভ জানান, গানটির ভিডিও তৈরি করেছেন নিজেদের বাসায়। আর ক্যামেরা চালিয়েছেন স্ত্রী অর্পিতা! তাই ভিডিওর মানের বিষয়ে তিনি আগেই ক্ষমা চেয়ে নিলেন।

বললেন, ‘করোনাকাল হিসেবে বিষয়টি সেই বিবেচনায় দেখবেন। তাছাড়া আমি তো নিজের গাওয়া একটা পছন্দের গান শোনাতে চেয়েছি সবাইকে। ভিডিও তো সিনেমা আর টিভিতে সবসময়ই দেখা যায়। এবার না হয় আমার কণ্ঠে একটু কান পাতুন। পরখ করুন, কেমন গাইলাম।’

গৃহবন্দি সময়ে হঠাৎ গান গেয়ে শোনানোর শখ প্রসঙ্গে শুভ আরও বললেন, ‘‘এর আগে ‘অগ্নি’ ছবির জন্য দুই একটা লাইন গেয়েছিলাম। আমি গান ও গিটার ভালোবাসি, কিন্তু এসবের সঙ্গে থাকার সুযোগ হয় না। এই ঈদে ‘মিশন এক্সট্রিম’ ছিল ভক্তদের জন্য আমার বড় উপহার। কিন্তু মুক্তি দেওয়া গেল না। আটকে পড়লাম যার যার ঘরে। ভাবলাম, তো এই সুযোগে হয়ে যাক একটা গান। শ্রোতাদের কেমন লাগছে জানি না, তবে গানটি আমার অসম্ভব পছন্দের। সবাইকে ঈদ মোবারক।’’


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর