ঢাকা, বৃহস্পতিবার, ৪ জুন ২০২০, ২০ জ্যৈষ্ঠ ১৪২৭

রাজ-শুভশ্রীর বাসায় করোনা, আতঙ্কে একঝাঁক তারকা

২০২০ মে ১৯ ১৬:৩৮:০৮
রাজ-শুভশ্রীর বাসায় করোনা, আতঙ্কে একঝাঁক তারকা

করোনা ভাইরাসের ভয়ানক থাবা থেকে রক্ষা পচ্ছে না কেউ । তাতে সে প্রধানমন্ত্রী হোক বা ক্রিকেটার অথবা অভিনেতা। কেই মুক্তি পাচ্ছে না এই করোনার হাত থেকে।এবার করোনার ভয়ানক থাবা পড়েছে টালিউডের সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রী ও পরিচালক রাজ শুভশ্রীর ঘরে।

বাইপাসের কাছে কলকাতার যে বিলাশবহুল আবাসনে থাকেন একাধিক টালিউড তারকা, সেখানেই এক বৃদ্ধের শরীরে হদিশ মিললো করোনার জীবাণুর। মরণ ভাইরাস আবাসনের চৌহদ্দিতে হানা দেওয়ায় স্বাভাবিকভাবেই ছড়িয়েছে আতঙ্ক।

বিলাসবহুল ওই আবাসনে বেশ কয়েকটি টাওয়ার রয়েছে। তার মধ্যে একটির ৩১ তলায় থাকেন পরিচালক রাজ চক্রবর্তী এবং স্ত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। অন্য তলায় থাকেন অভিনেত্রী শ্রাবন্তীও। সেই টাওয়ারের ৩৯ তলাতেই এক প্রৌঢ় করোনায় আক্রান্ত হন বলে জানা যায় সোমবার (১৮ মে)। আপাতত হাসপাতালে চিকিৎসাধীন তিনি।

করোনা মোকাবিলায় লকডাউনের জেরে অন্যদের মতো প্রায় দু’মাস ধরে গৃহবন্দি রাজ-শুভশ্রীও। না চাইতেও কাজ থেকে দীর্ঘ বিরতি নিতে হয়েছে। করোনা থেকে নিজেদের সুরক্ষিত রাখতে সদা সতর্ক তারা। এক্ষেত্রে তাঁদের আবাসনেও জারি নানা নিয়মকানুন। খুব প্রয়োজন না হলে কারও বাড়ি থেকে বের হওয়া নিষেধ। পরিচারক-পরিচারিকাদের আসাও বন্ধ। গাড়ির চালককেও ঢুকতে দেওয়া হচ্ছে না। আবাসনের সমস্ত নিয়ম মেনেই লকডাউন পালন করে চলেছেন তারা। কিন্তু একজন ব্যক্তির বদান্যতায় সকলেই বিপদে পড়ায় বেশ মনক্ষুণ্ণ রাজ। বলছিলেন, “আবাসনের সকলেই সব বিধিনিষেধ মেনে চলেন। দু-একজন মানেন না। তাদের মধ্যেই একজনের হয়েছে। তার খামখেয়ালির জন্যই এই ঘটনা ঘটল। উনি প্রতিদিন বাড়ি থেকে বেরতেন। কারও কথা শুনতেন না। ষাট বছরের উর্ধ্বে বয়স ওর। এভাবেই তো সংক্রমণ বাড়তে থাকে। আমার বাড়িতেও বয়স্করা রয়েছেন। তাছাড়া শুভশ্রী অন্তঃসত্ত্বা। দুশ্চিন্তা হচ্ছে। বাড়ি থেকে বের হওয়াই পুরো বন্ধ হয়ে গেল।তবে এমন দুর্দিনে মাথা ঠান্ডা রেখেই পরিস্থিতি সামলাতে চাইছেন রাজ। তিনি জানান, যে কোনও সমস্যায় আক্রান্তের পরিবারের পাশে দাঁড়াবেন তিনি। সেই সঙ্গে বৃদ্ধের দ্রুত আরোগ্য কামনাও করেন পরিচালক।

একই টাওয়ারে থাকেন অভিনেত্রী শ্রাবন্তীও। ওই আবাসনেই বাস অভিনেত্রী পায়েল সরকার, রচনা বন্দ্যোপাধ্যায়, পরিচালক অরিন্দম শীল-সহ একঝাঁক টালিপাড়ার সেলেবের। প্রত্যেকেই এই ঘটনার পর আতঙ্কিত। পায়েল বলছিলেন, সকালে বিল্ডিংয়ের নিচে জগিং করাও আপাতত বন্ধ। এমন ঘটনায় বেশ দুশ্চিন্তাই হচ্ছে বলেও জানান তিনি।


টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর