ঢাকা, সোমবার, ১ জুন ২০২০, ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭

‘কাঁটা লাগা’র জন্য মাত্র ৭ হাজার রুপি পেয়েছিলেন শেফালী

২০২০ মে ১৮ ২১:৪২:৫০
‘কাঁটা লাগা’র জন্য মাত্র ৭ হাজার রুপি পেয়েছিলেন শেফালী

বলিউড অভিনেত্রী শেফালী জরিওয়ালা তখন কলেজে পড়ছিলেন। পরিচালক জুটি রাধিকা রাও ও বিনয় সাপরু একদিন তাঁকে কলেজের বাইরে দেখতে পেয়ে ‘কাঁটা লাগা’র মিউজিক ভিডিওতে অভিনয়ের প্রস্তাব দেন। আর এতে সাফল্য পাওয়ার পর শোবিজে ক্যারিয়ার গড়ার সিদ্ধান্ত নেন শেফালী। হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে

জানা যায়, সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের সাফল্যের জন্য ‘কাঁটা লাগা’-কে কৃতিত্ব দেন শেফালী। সেই সঙ্গে জানান, তাঁর বাবা এই গানে কাজ করার ব্যাপারে কোনোভাবেই রাজি ছিলেন না।

‘আমি কলেজে ছিলাম। শিক্ষাবিদ-পরিবার থেকে এসেছি আমি, তাই বাবা-মা আমাকে বলেছিলেন পড়াশোনায় মনোযোগ দিতে। কিন্তু আমি এটি করতে চাচ্ছিলাম, কেননা এর জন্য আমাকে অর্থ দেওয়া হবে। ওই গানের জন্য আমি সাত হাজার রুপি পেয়েছিলাম এবং আমি নিজেকে টেলিভিশনে দেখতে চেয়েছিলাম,’ বলেন শেফালী। টাইমস অব ইন্ডিয়ার উদ্ধৃতি দিয়ে এই তথ্য জানানো হয় প্রতিবেদনে।

শেফালী যেখানে প্রস্তাব লুফে নিতে উদগ্রীব ছিলেন, তাঁর বাবা তখন এর পক্ষে ছিলেন না। ‘আমার বাবা সম্পূর্ণভাবে এর বিরুদ্ধে ছিলেন। সুতরাং প্রথমে আমি আমার মাকে আস্থায় নিয়ে আসি। এরপর দুজন মিলে বাবাকে রাজি করাই। আর ওই গানটিও হিট হয়। এটি আমার জীবন একেবারেই বদলে দিয়েছিল,’ বলেন শেফালী।

কয়েকটি মিউজিক ভিডিওতে কাজ করার পর শেফালি তাঁর ওই সময়ের প্রেমিক ও বর্তমান স্বামী পরাগ তিওয়ারির সঙ্গে ‘নাচ বালিয়ে’র পঞ্চম আসরে অংশ নেন। ২০১৮ সালে এএলটি বালাজির ব্যানারে ফরহাদ সামঝি পরিচালিত অ্যাডাল্ট কমেডি সিরিজ ‘বেবি কাম না’-তে অভিনয়ের মাধ্যমে ডিজিটাল অভিষেক হয় তাঁর।

সম্প্রতি শেফালীকে বলিউড সুপারস্টার সালমান খান সঞ্চালিত জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’-এর ত্রয়োদশ আসরে ওয়াইল্ড কার্ড এন্ট্রির মাধ্যমে অংশ নিতে দেখা গেছে।


মিডিয়া গসিপ এর সর্বশেষ খবর

মিডিয়া গসিপ - এর সব খবর