ঢাকা, বৃহস্পতিবার, ৪ জুন ২০২০, ২০ জ্যৈষ্ঠ ১৪২৭

রমজান মাস কেমন যাচ্ছে নব্বই দশকের নায়িকা পলির

২০২০ মে ১৭ ১৯:২৭:৩৩
রমজান মাস কেমন যাচ্ছে নব্বই দশকের নায়িকা পলির

ঢালিউডের মন ছুয়ে নেয়ার মত নব্বই দশকের শেষ দিকে ঢাকাই চলচ্চিত্রে চাহিদাসম্পন্ন চিত্রনায়িকাদের মধ্যে পলি ছিলেন অন্যতম। ঢালিউডে সমসাময়িক প্রায় সব জনপ্রিয় নায়কদের বিপরীতে অভিনয় করেছেন তিনি। এই তালিকায় রয়েছেন মান্না, শাকিব খান, রুবেল, আমিন খান, অমিত হাসান, আলেকজান্ডার বো, মেহেদীসহ আরও অনেকেই।

সিনেমায়। তবে তিনি বেশ কয়েক বছর ধরেই পর্দায় নেই।সংসার এবং ব্যবসা নিয়ে দিনরাত্রি চলে যাচ্ছে এক সময়ের এই জনপ্রিয় চিত্রনায়িকার।

করোনার প্রভাব এবং লকডাউনের জন্য বাসায় অবস্থান নিয়েছেন পলি।বর্তমান ব্যস্ততা নিয়ে কথা বলেছেন বোরিং হলেও কিছু করার নেই। আমি লকডাউনের দুই তিনদিন আগে থেকে বাসায় অবস্থান করছি। তবে এরমধ্যে দুই একবার বের হয়েছিলাম ঘরের টুকিটাকি কেনাকাটার জন্য। এছাড়া আর বের হওয়া হয়নি। কোথাও যাওয়া হয়নি। পৃথিবী আবার শান্ত হবে এই অপেক্ষাতেই কাটছে দিন।

পরিবারকে সময় দিচ্ছি। বাচ্চাদের সাথে খেলা করছি। ইউটিউব দেখে নতুন নতুন রান্না করছি। একটা গার্ডেন আছে সেটার পরিচর্যা করছি। আর ব্যায়াম করছি একটু নিজেকে ফিট রাখার জন্য।শুক্রবার বাদে প্রতিদিন ২ ঘন্টা ব্যায়াম করছি। এছাড়াও বই পড়ছি গান শুনছি এবং গান গাইছি (হাসি দিয়ে)। এই তো সময় চলে যাচ্ছে।

ঘরবন্দি রমজান চলছে। অন্যরকম অভিজ্ঞতা। রোজা রাখছি। নামাজ পড়ছি, আল্লাহর ইবাদত করছি। মাফ চাচ্ছি। দেশ ও জনগণের জন্য দোয়া চাচ্ছি। এ বিষয় গুলো একটি অনলাইন মিডিয়ার সঙ্গে নায়িকার আলোচনা হয়েছে।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর