ঢাকা, বৃহস্পতিবার, ৪ জুন ২০২০, ২১ জ্যৈষ্ঠ ১৪২৭

আমি নাম্বার ওয়ান, এ কারণে লোকে ঈর্ষা করে : নেহা কক্কর

২০২০ মে ১৬ ১৯:১৪:৪০
আমি নাম্বার ওয়ান, এ কারণে লোকে ঈর্ষা করে : নেহা কক্কর

‘আঁখ মারে,’’ ‘দিলবার’, ‘ও সাকি’ ও ‘গরমি’সহ অসংখ্য জনপ্রিয় গানের জন্য বিখ্যাত বলিউডের খ্যাতনামা সংগীতশিল্পী নেহা কক্কর। তবে নিজের প্রতি আসা নেতিবাচক মন্তব্যগুলোর কারণে বেশ বিরক্ত নেহা মনে করেন, তিনি নাম্বার ওয়ান, আর এ কারণেই লোকে তাঁর সমালোচনা বা কটাক্ষ

করেন।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানা যায়, সম্প্রতি এ ব্যাপারে গণামাধ্যমের সঙ্গে কথা বলেছেন নেহা কক্কর। তিনি বলেন, ‘অবশ্যই আমি একজন মানুষ এবং সমালোচনায় আমার খারাপ লাগে, কিন্তু এর পরই আমি ফিরে আসি। আমি অনুভব করি, যাঁরা আমার ব্যাপারে খারাপ কিছু লিখছেন, তাঁরা হিংসুটে মানুষ। তাঁরা ভাবেন, নেহা কেন এখানে? নাম্বার ওয়ান সংগীতশিল্পীর ব্যাপারেই তাঁরা লিখবেন।’ ভারতীয় বার্তা সংস্থা আইএএনএসের উদ্ধৃতি দিয়ে এই তথ্য জানানো হয় প্রতিবেদনে।

‘তাই আমি বুঝতে পারি, আমি নাম্বার ওয়ান, এ কারণেই মানুষ আমাকে নিয়ে কথা বলে ও ঈর্ষা করে,’ দাবি নেহার। সেই সঙ্গে জানান, তাঁকে অপছন্দ করা লোকদের নিয়ে তিনি চিন্তিত নন। ‘হিংসুটে মানুষের সংখ্যা কম, কিন্তু আমাকে ভালোবাসেন, এমন মানুষের সংখ্যা কোটি কোটি,’ যোগ করেন নেহা।

খুবই অল্প সময়ে নেহা রিমিক্সের রানিতে পরিণত হয়েছেন। ‘রিমিক্স যদি ভালো হয়, তাহলে কোনো সমস্যা নেই, কেননা এটি অনুমতি নিয়েই করা হয়। কিন্তু লোকে ইচ্ছে করেই নেতিবাচক আচরণ করে আর বলে, গানটিকে নষ্ট করে দিয়েছে। এরপর তাঁরা আমার গানটি উপভোগ করে এবং গানের তালে নাচতে থাকে,’ বলেন নেহা।

নেহা সম্প্রতি ইয়ো ইয়ো হানি সিংয়ের সঙ্গে ‘মস্কো সুকা’ শিরোনামে একটি গান গেয়েছেন। এটি পাঞ্জাবি ও রুশ ভাষার মিশ্রণে নির্মিত হয়েছে। গত এপ্রিলে ইউটিউবে মুক্তি পাওয়ার পর গানটি এ পর্যন্ত দুই কোটি ৭০ লাখের বেশিবার দেখা হয়েছে।


সঙ্গীত এর সর্বশেষ খবর

সঙ্গীত - এর সব খবর