ঢাকা, রবিবার, ৯ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭

মনে হচ্ছে, পাঁচ বছর ধরে আটকে আছি

২০২০ মে ০৮ ০৯:০৫:১৪
মনে হচ্ছে, পাঁচ বছর ধরে আটকে আছি

লকডাউনে কোয়ারেন্টিনে উপস্থাপকের বাড়ি থেকে তারকাদের বাড়িতে ভিডিও কলে চলছে টক শো। জনপ্রিয় উপস্থাপক জিমি ফ্যালনের সঙ্গে 'দ্য টুনাইট শো'তে যোগ দিয়েছিলেন কানাডিয়ান হলিউড তারকা রায়ান রেনল্ডস। ৪৩ বছর বয়সী এই ডেডপুল বললেন, ঘরে থেকে থেকে তাঁর

অবস্থা এমনই দাঁড়িয়েছে যে দুই মাস না পাঁচ বছর ধরে কোয়ারেন্টিনে আছেন, কিছুই বুঝতে পারছেন না। কোয়ারেন্টিনে থেকে রায়ান আরও কথা বলেছেন তাঁর আগামী ছবি, অ্যাকশন-কমেডি ধাঁচের ফ্রি গাই ও ডেডপুল সিরিজের তৃতীয় ছবি ডেডপুল থ্রি নিয়ে। রায়ান বর্তমানে আছেন স্ত্রী ব্লেক লাইভলি, তিন সন্তান ও তাঁর শাশুড়ির সঙ্গে। তিন সন্তানের বাবা রেনল্ডস লাইভে শো করার সময় বারবার তাঁর মেয়েরা কোলে চড়ছিল।

রায়ান মজা করে বললেন, 'মেয়েরা বড় হয়ে দেখবে আর বলবে, এই যে বাবা, এই যে আমি।' শোতে রায়ান বললেন, 'আমি তো কিছুই বুঝতে পারছি না, কোথায় আছি, কত দিন ধরে আছি। মনে হচ্ছে, পাঁচ বছর ধরে আটকে আছি।'ডেডপুল নিয়ে রায়ান বললেন, 'এই সিরিজে অনেক গল্প বলার আছে। আর দেরিতে হলেও দুর্দান্ত গল্প নিয়ে ফিরবে ডেডপুল থ্রি।' অন্যদিকে ফ্রি গাই ছবিতে 'গাই' রোনাল্ডসের চরিত্রটা কেবলই হোঁচট খায়, দুর্ঘটনায় পড়ে। কিন্তু কিচ্ছু বুঝতে পারে না গাই। পরে সে জানতে পারে, সে আসলে একটা অনলাইন গেমের ব্যাকগ্রাউন্ড চরিত্র।

শিগগিরই সেই গেম অনলাইন থেকে অফলাইনে চলে আসবে। সিনেমাটি ২০২০ সালের ডিসেম্বরে মুক্তির কথা রয়েছে। করোনা মহামারির এই দুঃসময়ে রায়ান ফিডিং আমেরিকা, ফুড ব্যাংক কানাডাসহ নিউইয়র্কের বিভিন্ন হাসপাতালে অর্থ সহায়তা করেছেন।


হলিউড এর সর্বশেষ খবর

হলিউড - এর সব খবর