ঢাকা, বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭

করোনা মোকাবেলায় নিজেদের পাঁচতারা হোটেল খুলে দিলেন অভিনেত্রী

২০২০ এপ্রিল ১৭ ১৮:২১:৩৮
করোনা মোকাবেলায় নিজেদের পাঁচতারা হোটেল খুলে দিলেন অভিনেত্রী

চীন থেকে উৎপত্তি করোনা ভাইরাস এখন ভারতজুড়ে ছড়িয়ে পড়ছে ব্যাপক ভাবে। এ ভাইরাসের সংস্পর্শে যারা এসেছেন, তাদের পাঠানো হচ্ছে কোয়ারেন্টিন সেন্টারে। করোনার ভাইরাসের এই কিন্তু দেশে এই স্বল্প সময়ের মধ্যে কোয়ারেন্টিন সেন্টার গড়ে তো কষ্টের ব্যাপার।

তাই দেশটি সরকারকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন অনেকে। শিল্পপতি থেকে তারকা, অনেকেই তাদের অফিস বা হোটেলের দরজা খুলে দিয়েছেন কোয়ারেন্টিন সেন্টারের হিসাবে ব্যবহার করার জন্য।

এবার এই বলিউড জনপ্রিয় অভিনেত্রী আয়েশা তাকিয়া ও তার স্বামী ফারহান আজমিও একই কাজ করলেন। হোটেল হস্তান্তরের পর ফারহান জানিয়েছেন, আমরা আমাদের গালফ হোটেল BMC-কে কোয়ারেন্টিন সেন্টারের জন্য দিয়েছি। বিপাদের এই সময়ে আমরা একে অপরের সঙ্গে রয়েছি। আমরা আমাদের হোটেল ইতোমধ্যেই BMC এবং মুম্বাই পুলিশকে দিয়ে দিয়েছি। ওখানে কোয়ারেন্টিন সেন্টার হবে।

মরণ ব্যাধি ড়ি করোনা ভাইরাসের মধ্যে কিছুদিন আগে কোয়ারেন্টিন সেন্টার বানানোর জন্য নিজের অফিসকে বৃহন্মুম্বাই মিউনিসিপাল কর্পোরেশনকে দিয়ে দেন শাহরুখ খান। তবে রেড চিলি এন্টারটেইনমেন্ট নয়, শাহরুখ ও স্ত্রী গৌরী খানের অন্য একটি চারতলা অফিসকে বদলে যায় কোয়ারেন্টিন সেন্টারে। বৃহন্মুম্বাই পুরনিগম (BMC) টুইট করে এ খবর নিশ্চিত করে। সেই সঙ্গে এমন মহৎ উদ্যোগের জন্য শাহরুখ ও তার স্ত্রী গৌরী খানকে ধন্যবাদ জানানো হয়। এছাড়া চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের জন্য জুহুর হোটেল খুলে দিয়েছেন সনু সুদ।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর