ঢাকা, বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭

লকডাউনের মধ্যে যে কারনে জরিমানার শিকার হল তমা মির্জা

২০২০ এপ্রিল ১৭ ১৮:০৫:১৪
লকডাউনের মধ্যে যে কারনে জরিমানার শিকার হল তমা মির্জা

করোনা ভাইরাস মোকাবেলায় দেশের কিছু জায়গায় লকডাউন ঘোষণা করা হয়েছে। ঘর মন্ধি সকল স্তরের মানুষ। এমন কি লকডাউন বিনোদন পড়াও। এবার লকডাউন অমান্য করে ঘরের বাইরে বেরনোয় জরিমানা গুনলেন ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা তমা মির্জা।

সম্প্রতি, রাজধানি ঢাকার মৌচাক মোড়ে আসায় এই নায়িকাকে জরিমানা করা হয়। লকডাউনে নিয়ম না মানার জন্য তমা মির্জাকে ৫০০ টাকা জরিমানাও করা হয়েছে।

রাজধানীর মৌচাক মোড়ের সামনে এই নায়িকাকে এ দণ্ড দিয়েছেন ঢাকা জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। ঢাকা মহানগর পুলিশের রমনা অঞ্চলের সহকারী কমিশনার (এসি) শেখ মোহাম্মদ শামীমের সহায়তায় অভিযান পরিচালনা করছিলেন ঢাকা জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহনাজ হোসেন ফারিবা। লকডাউন অমান্য করে সন্ধ্যার পর বাইরে বের হওয়ায় পাঁচ শত টাকা জরিমানা করা হয় তমাকে।

তমা মির্জা বলেন, ‘ টিভি চ্যানেলের একটি অনুষ্ঠানের রেকর্ড ছিল আমার। রেকর্ড শেষ করে ছয়টার দিকে গাড়ি নিয়ে বাসায় ফিরছিলাম। মৌচাক মোড়ে ভ্রাম্যমাণ আদালত আমার গাড়িটি দাঁড় করায়। আমি ভুল স্বীকার করি। যেহেতু সন্ধ্যার পর আমি বাইরে, এটা আমার অপরাধ। এরপর তারা আমাকে সহযোগিতা করেন। মাস্ক উপহার দেন ও ৫০০ টাকা জরিমানা করেন। ’

উল্লেখ্য, জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই নায়িকা তমার অভিষেক হয় এম বি মানিকের ‘বলো না তুমি আমার’ সিনেমায়। ২০১৫ সালে শাহনেওয়াজ কাকলি পরিচালিত ‘নদীজন’ সিনেমায় অভিনয় করে ‘শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেত্রী’ বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান তমা।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর