ঢাকা, মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭

মিয়া খলিফাকে অনুসরন করেন বাংলাদেশি যে মডেল

২০২০ এপ্রিল ১৭ ১৬:৪২:৪২
মিয়া খলিফাকে অনুসরন করেন বাংলাদেশি যে মডেল

বাংলাদেশের কোন মডেল মিয়া খলিফাকে অনুসরন করেন। বিষয়টা মোটেও স্বাভাবিক বলে মনে হয় না, রীতিমত আকাশ থেকে পড়ার মতো অবস্থা। তাও আবার বাংলাদেশি কোন মডেল, কল্পনা অতিত? তবে খবরটি শোনার পর অনেকে অবাক হলেও এটাই বাস্তব যে, সত্যিই বাংলাদেশি এক মডেল জনপ্রিয় তারকা মিয়া খলিফাকেই ফলো করেন।

নিল জগতের তারকা মিয়া খলিফার আরেক নাম মিয়া ক্যালিস্টাও। বৈরুতে জন্ম নিয়ে মিয়া ২০০০ সালে মার্কিন যুক্তরাষ্ট্রে স্থানান্তরিত হন। অক্টোবর ২০১৪ সালে তিনি নিল জগতের চলচ্চিত্রে অভিনয় শুরু করেন এবং ডিসেম্বরে পর্নহাব ওয়েবসাইট তালিকায় শীর্ষ স্থান করে নেনে।

মাঝে তিনি মধ্যপ্রাচ্যে বেশ বিতর্ক তৈরি করেন। বিশেষ করে একটি ভিডিও, যেখানে তিনি হিজাব পরিহিত অবস্থায় সেক্স করছিলেন। অবশ্য তার প্রায় তিন মাস পরই পর্ন শিল্প থেকে অবসর নেন খলিফা।

বর্তমানে তিনি ক্রীড়া ভাষ্যকার হিসেবে কাজ করছেন। আর এই পর্নস্টারকেই ইনস্টাগ্রামে ফলো করছেন বাংলাদেশি মডেল এবং সুন্দরী প্রতিযোগিতা মিস বাংলাদেশ এর এক মুকুটধারী!

যদিও তার ওই শুরুটাও হয়েছিল বির্তকছুঁয়ে। ২০১৭ সালের ২৯ সেপ্টেম্বরে ঢাকায় আয়োজিত ‘লাভেলো মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ এর চূড়ান্ত পর্বে বিজয়ী হিসেবে জান্নাতুল নাঈমের নাম ঘোষণা করা হয়।

ঘোষণার পর থেকেই শুরু হয় নানা বিতর্ক। সামাজিক যোগাযোগ মাধ্যমসহ গণমাধ্যমে চলে এ নিয়ে ব্যাপক জল্পনা-কল্পনা। চূড়ান্ত রায়ের পর জানা যায় জান্নাতুল নাঈম এভ্রিল বিবাহিত।

২০১৩ সালে ২১ মার্চ বিয়ে করেন জান্নাতুল নাঈম। আড়াই মাস সংসারের পর তার বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। প্রতিযোগিতার নিয়মে রয়েছে বিবাহিত কেউ মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবেন না। ফলে ঘোষিত বিজয়ীকে নিয়ে বিতর্ক ছড়ায়।

এই অবস্থার পাঁচদিন পর প্রতিযোগিতায় দ্বিতীয়স্থান অধিকার করা জেসিয়া ইসলামকে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ হিসেবে ঘোষণা দেওয়া হয়। মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় তিনি ষষ্ঠ গ্রুপে হেড টু হেড চ্যালেঞ্জ পর্বে বিজয়ী হন ও শীর্ষ ৪০-এ জায়গা করে নেন।

সেই মডেল জেসিয়া এখন পর্নস্টার মিয়া খলিফাকে ফলো করছেন। ১৬ এপ্রিল রাতের পর থেকে বিষয়টি জানাজানি হওয়ার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে শুরু হয় তুমুল সমালোচনা। এ নিয়ে জেসিয়ার ইসলাম কোনো ধরনের মন্তব্য করেন নি।


হলিউড এর সর্বশেষ খবর

হলিউড - এর সব খবর