ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭

মা হয়েছেন বুবলি

২০২০ এপ্রিল ১০ ১৬:৪১:৫১
মা হয়েছেন বুবলি

প্রাণঘাতী করোভাইরাস নিয়ে যখন সবাই নিশ্চিত ঠিক সেই সময় আবারও খবরের শিরোনামে ঢাকাইয়া ছবির জনপ্রিয় নায়িকা শবনম বুবলি। তবে তার আলোচনায় আসাটা ত্রাণ বিতরণ নিয়ে নয় বরং ব্যক্তিগত কারণে। বেশ কয়েকদিন আগে গুঞ্জন উঠে অন্তসত্ত্বা হয়ে আমেরিকায় আছেন বুবলি। আর এখনকার খবর সেখানেই মা হয়েছেন অভিনেত্রী।

তবে কখন, কোথায় কী সন্তানের জন্ম দিয়েছেন বুবলী সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানেন না কেউ। কেবল গেল এক সপ্তাহ ধরে এই নায়িকা মা হয়েছেন ফেসবুকে এ আলোচনারই ঝড় বইছে। বলা হচ্ছে শিগগিরই হয়তো অপু বিশ্বাসের মতো বাচ্চা কোলে নিয়ে প্রকাশ্যে আসবেন বুবলী।

কিন্তু বিষয়টি নিয়ে নিরব হয়ে আছেন ঢাকাই সিনেমার 'হিট গার্ল'খ্যাত বুবলী। এই আছেন এই নেই। এটাই যেন স্বভাব বুবলীর। এর আগেও বেশ কয়েকবার তাকে নিয়ে গুঞ্জন ছড়ালে অফ মুডে চলে যান তিনি। ফোন থাকে খোলাই। কিন্তু কল এলে এড়িয়ে যান সবার। এরপর নিজের একান্তপ্রিয় কিছু সাংবাদিকদের কাছে 'মুখস্ত তোতাপাখি ফর্মুলা' টাইপ সাক্ষাতকার দেন আত্মপক্ষ সমর্থন করে।

এ যাত্রাও যেন তাইই হতে চলেছে। মা হওয়ার গুঞ্জন নিয়ে তার সঙ্গে যোগাযোগ করে সাড়া মেলেনি। ফোনে কল ঢুকলেও ওপাশ থেকে রিসিভ হয়নি।

তবে নায়িকা বুবলী শুক্রবার (১০ এপ্রিল) দেখা দিয়েছে। তার ভেরিফাইড ফেসবুক পেজে কিছু ছবি পোস্ট করেছেন তিনি। ছবির সময় ও লোকেশন সম্পর্কে কিছু জানাননি। সেখানে একাই দেখা গেল বুবলীকে। অর্থাৎ সন্তান ছাড়াই প্রকাশ্যে এলেন তিনি।

ছবি পোস্ট করে বুবলী লিখেছেন, নতুন পৃথিবীর অপেক্ষায় আছি যেখানে নিরাপদে বাঁচা যাবে, হাসা যাবে। হে সর্বশক্তিমান আল্লাহ, একমাত্র তুমিই পারো আমাদের সবাইকে রক্ষা করতে।

এদিকে নায়িকার পারিবারিক ও ঘনিষ্ঠ সূত্র বলছে, বুবলীর মা হওয়ার খবরটি একদমই সত্য নয়। কেউ বা কারা বুবলীকে ছোট করতেই পরিকল্পিতভাবে তাকে নিয়ে রসিকতা করছে, তার নামে অপবাদ ছড়াচ্ছে। বুবলীর আকাশ ছোঁয়া সাফল্যই এর মূল কারণ। ক্যারিয়ারের অল্প সময়ে বর্তমান ইন্ডাস্ট্রির সেরা নায়ক শাকিবের সঙ্গে জুটি বেঁধে দারুণ সফল এই নায়িকা। এটাই তার প্রতি অনেককে হিংসা পরায়ণ করে তুলেছে বলে দাবি করেন তারা। আর এই হিংসার শিকারই হচ্ছেন বুবলী।

তবে বুবলীর ভক্তরা প্রত্যাশা করছেন শিগগিরই হয়তো কড়া জবাব দিয়ে মা হওয়ার গুঞ্জনের বিপরীতে মুখ খুলবেন তাদের প্রিয় নায়িকা।

সুত্র:পূর্বপশ্চিমবিডি


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর