ঢাকা, বৃহস্পতিবার, ৪ জুন ২০২০, ২১ জ্যৈষ্ঠ ১৪২৭

গাজীপুরে শ্বাসকষ্টে রাজমিস্ত্রির মৃত্যু,জেনেনিন তার পরিচয়

২০২০ এপ্রিল ০৯ ১৯:৩০:৫৮
গাজীপুরে শ্বাসকষ্টে রাজমিস্ত্রির মৃত্যু,জেনেনিন তার পরিচয়

গাজীপুরের শ্রীপুরে শ্বাসকষ্টে এক রাজমিস্ত্রির(৪৫) মৃত্যু হয়েছে। তার বাড়ি উপজেলার গোসিংগা ইউনিয়নের কাইচাবাড়ী গ্রামে। বৃহস্পতিবার সকালে হাসপাতালে নিয়ার আগেই ওই ব্যক্তির মৃত্যু হয়। মৃতের নমুনা সংগ্রহ করেছে স্থানীয় স্বাস্থ্য বিভাগ।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ফাতেহ্ আকরাম সময় সংবাদকে জানান, ওই ব্যক্তি দীর্ঘদিন ফুসফুসের সমস্যায় ভুগছিলেন। অনেক আগে থেকেই তার হাঁপানি ছিল। টিবি সমস্যার কারণে লাঞ্চ ক্ষতিগ্রস্ত হয়েছিল। তারা খবর নিয়ে জেনেছেন, ওই ব্যক্তির জ্বর, সর্দির মতো কোনো উপসর্গ ছিল না। এমনকি কোনো কন্টাক্ট হিস্টরিও নেই। ফাতেহ্ আকরাম আরো বলেন, তবুও আমরা মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করেছি। কারণ, কারো ফুসফুসে আগে থেকেই সমস্যা থাকলে তিনি করোণা ঝুঁকিতে থাকেন।

শ্রীপুর উপজেলা নিবার্হী কর্মকর্তা ও করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির সভাপতি শামসুল আরেফীন বলেন, ওই ব্যক্তির নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানো হয়েছে। পরীক্ষায় রেজাল্ট আসার আগে পর্যন্ত তাঁর পরিবারের সদস্যদেরকে নিরাপদে থাকার জন্য নির্দেশনা দেয়া হয়েছে। পরীক্ষার পর রেজাল্টের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর