ঢাকা, বৃহস্পতিবার, ৪ জুন ২০২০, ২১ জ্যৈষ্ঠ ১৪২৭

করোনার উপসর্গ নিয়ে ৪ জনের মৃত্যু

২০২০ এপ্রিল ০৯ ১৮:০৭:৪১
করোনার উপসর্গ নিয়ে ৪ জনের মৃত্যু

কুমিল্লা ও মৌলভীবাজারসহ দেশের বেশ কয়েকটি জেলায় করোনার উপসর্গ নিয়ে চারজন মারা গেছেন। এদের শরীরে কোভিড নাইন্টিন ছিল কিনা তা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়েছে।

কুমিল্লায় এক যুবক জ্বর, শ্বাসকষ্ট নিয়ে বুধবার বিকেলে নবীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় পাঠানোর নির্দেশ দেয়া হয়। অ্যাম্বুলেন্সে ঢাকায় আনার সময় তিনি মারা যান। পরে রাতে উপজেলা প্রশাসনের উপস্থিতিতে তার দাফন সম্পন্ন হয়। নমুনা পরীক্ষার রিপোর্ট না আসা পর্যন্ত গ্রামটি লকডাউন থাকবে বলে জানিয়েছেন, মুরাদনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা।

মৌলভীবাজারে ১৩ মাসের এক শিশুকে শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যায়। স্বজনরা জানায়, বুধবার শিশুটিকে শহরের একটি বেসরকারি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। শিশুটির পরিবার এবং বেসরকারি হাসপাতালে শিশুটির চিকিৎসায় নিয়োজিত ডাক্তার ও নার্সকে কোয়ারেন্টিনে থাকার নির্দেশনা দিয়েছে উপজেলা প্রশাসন।

এদিকে সকালে নরসিংদীর আলোকবালীতে করোনা উপসর্গ নিয়ে নারায়ণগঞ্জ থেকে আসা এক নারী গার্মেন্টসকর্মীর মৃত্যু হয়েছে। এছাড়া ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় আরো এক নারীর মৃত্যুর খবর নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা।


জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর