ঢাকা, মঙ্গলবার, ২ জুন ২০২০, ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭

মে মাসেও ২৫ হাজার দিনমজুরকে সাহায্য করবেন সালমান

২০২০ এপ্রিল ০৯ ১৩:৪৯:৩৪
মে মাসেও ২৫ হাজার দিনমজুরকে সাহায্য করবেন সালমান

দাতব্যকাজে বলিউড সুপারস্টার সালমান খানের জড়িত থাকার কথা অনেকেরই জানা। বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের এই ক্রান্তিকালেও তিনি পিছিয়ে থাকেননি। এরই মধ্যে

চলচ্চিত্র অঙ্গনে দৈনিক মজুরি ভিত্তিতে কাজ করা কর্মীদের এক মাসের খাবারের দায়িত্ব নিয়েছেন তিনি। কথামতো সেসব কর্মীদের অ্যাকাউন্টে অর্থ পাঠানো শুরু করেছেন। এখানেই শেষ নয় , এই কার্যক্রম আগামী মাসেও চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন সালমান। ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের প্রতিবেদনে জানা যায় , সম্প্রতি চলচ্চিত্র অঙ্গনের ২৫ হাজার কর্মীকে সাহায্যের ঘোষণা দেন সালমান।

ফেডারেশন অব ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িস ( এফডব্লিউসিই ) এরই মধ্যে ২৫ হাজার কর্মীর ব্যাংক অ্যাকাউন্টের বিস্তারিত সংগ্রহ করেছে। ইন্ডিয়া টিভির বরাত দিয়ে প্রতিবেদনে আরো বলা হয় , এফডব্লিউসিই - এর সাধারণ সম্পাদক অশোক দুবে বলেছেন , ‘ সালমান খান ২৫ হাজার শ্রমিকের বিস্তারিত চেয়েছিলেন। আমরা ১৯ হাজার জনের বিস্তারিত পেয়েছি। এর মধ্যে তিন হাজার শ্রমিকের প্রত্যেকে যশ রাজ ফিল্মসের পক্ষ থেকে পাঁচ হাজার রুপি পেয়েছেন। বাকি ১৬ হাজার জনের তালিকা আমরা সালমানের কাছে পাঠিয়েছি। অবশিষ্ট সবাই দ্রুতই অর্থ পেয়ে যাবেন।

সালমানের মুখপাত্র জর্ডি প্যাটেল বলেন , ‘ ফেডারেশনের পাঠানো তালিকা অনুযায়ী আমরা অর্থ পাঠানো শুরু করেছি। সালমান অনুভব করতে পেরেছেন যে এই দুর্যোগ খুব তাড়াতাড়ি শেষ হবে না , তাই আগামী মাসেও তিনি তাঁদের অর্থ দেওয়ার কথা ঘোষণা করেছেন। ’ কেবল সালমানই নন , এই ক্রান্তিকালে নানাভাবে মানুষকে সাহায্য করছেন বলিউড সুপারস্টার অক্ষয় কুমার , হেমা মালিনী , রজনীকান্তসহ অন্য তারকারা ।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর