ঢাকা, বুধবার, ৩ জুন ২০২০, ২০ জ্যৈষ্ঠ ১৪২৭

যার জন্য খুনও করতে পারবেন জেমস নিশাম

২০২০ এপ্রিল ০৯ ১১:৫৬:৪৯
যার জন্য খুনও করতে পারবেন জেমস নিশাম

করোনাভাইরাসের কারণে গৃহবন্দী হয়ে আছেন সকলেই। পরিস্থতি কবে নাগাদ অনুকূলে আসবে কেউই নিশ্চিত বলতে পারছেন না। এমন অবস্থায় ঘরে বন্দী থাকতে থাকতে যেন অতিষ্ঠ হয়ে পড়েছেন জেমস নিশাম।

যে করেই হোক, বাইরের আলো বাতাসের জন্য আকুল হয়ে পড়েছেন নিউজিল্যান্ডর এই অলরাউন্ডার। এমনকি নিজের পছন্দের খাবারও খেতে পারছেন না তিনি। যে জন্য মন কাঁদছে তাঁর।


বার্গার খাওয়ার জন্য মন ছটফট করছে নিশামের। এমনকি একটি বার্গারের জন্য নাকি এখন যেকোন কিছু করে বসতে পারেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে এমনটাই জানিয়েছেন এই কিউই। বার্গার প্রিয় নিশাম টুইটারে বরাবরই রসাত্মক পোস্ট করেন।

এবার বার্গারের জন্য মানুষও মারতে পারবেন বলে টুইট করেছেন নিশাম। তিনি লিখেছেন,‘বর্তমানে এমনটা একটা সময় চলছে, যখন আপনি বুঝতে পারেন জীবনে কোন জিনিসটা সত্যিকারের মূল্যবান। এটা সত্যিই সবকিছুকে ভাবার দৃষ্টিভঙ্গিকে বদলে দিচ্ছে। ধরুন! আমি এখন ফ্রাইড চিকেন বার্গারের জন্য খুনও করতে পারব।’

হোম কোয়ারেন্টাইনে অবশ্য অলস সময় কাটছে না নিশামের। ঘরেই বসিয়েছেন জীম, যেখানে দুই বেলা করছেন ফিটনেস অনুশীলন। নিজের পোষা কুকুরের সঙ্গে সময় কাটানোর পাশাপাশি প্লে-স্টেশনে গেম খেলছেন তিনি।

২০১৪ সালের পর এবারের আইপিএলে দল পেয়েছিলেন নিশাম। নিলাম থেকে ৫০ লাখ রুপিতে এই অলরাউন্ডারকে কিনে নেয় কিংস ইলেভেন পাঞ্জাব। গৃহবন্দী এই ক্রিকেটার অপেক্ষায় আছেন আইপিএলে খেলার। কিন্তু বর্তমান পরিস্থিতিতে সেটা নিয়েও রয়েছে শঙ্কা।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর