ঢাকা, বুধবার, ৩ জুন ২০২০, ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭

চরম দু:সংবাদ করোনায় আক্রান্ত হচ্ছে একের পর এক বলিউড তারকারা

২০২০ এপ্রিল ০৯ ১১:৪০:৩৯
চরম দু:সংবাদ করোনায় আক্রান্ত হচ্ছে একের পর এক বলিউড তারকারা

করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বলিউডের নামকরা প্রযোজক করিম মোরানি। এর আগে তার দুই মেয় দুই মেয়ে জোয়া ও শাজাও করোনা ভাইরাসে আক্রান্ত হন। মেয়েরা আক্রান্ত হওয়ার পর কিছু দিনের মাথায় এই প্রযোজকেরও করোনা পরীক্ষার রিপোর্ট পজেটিভ এসেছে। বর্তমানে চিকিৎসার জন্য

মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। করিম মোরানি সর্বশেষ শাহরুখ খানের ব্লকবাস্টার ‘চেন্নাই এক্সপ্রেস’ ছবিটি প্রযোজনা করেন। করিম মোরানির ভাই মোহাম্মদ কোরানি জানিয়েছেন, প্রযোজক তার দুই মেয়ের সঙ্গেই ছিলেন। যেহেতু তার দুই মেয়েই করোনায় আক্রান্ত, ফলে তারও করোনায় আক্রান্ত হওয়ার সম্ভাবনা প্রবল ছিল। এমন আশঙ্কা ছিল প্রযোজকের পরিবারেরও। করিমের দুই মেয়ে জোয়া ও শাজা ‘কোভিড-১৯’-এ আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি।

জোয়ার বিদেশ ভ্রমণের ইতিহাস না থাকলেও মার্চে তিনি জয়পুরে গিয়েছিলেন। অন্যদিকে শাজা কিছুদিন আগে শ্রীলঙ্কা থেকে ফেরেন। জোয়ার জ্বর, গলাব্যথা ঠান্ডা লাগা এসব ছিল। কিন্তু শাজার তেমন উপসর্গ ছিল না। রুটিন চেকআপে তার করোনা সংক্রমণ ধরা পড়ে। শাজা তার বাবা করিমের সঙ্গে ভর্তি রয়েছেন নানাবতী হাসপাতালে। জোয়া রয়েছেন কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতালে। দুজনেই চিকিৎসকের কড়া নজরে রয়েছেন।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর