ঢাকা, বুধবার, ৩ জুন ২০২০, ২০ জ্যৈষ্ঠ ১৪২৭

বন্ধ হয়ে গেলো ‌‘ফ্যামিলি ক্রাইসিস’ এর প্রচার

২০২০ এপ্রিল ০৯ ১১:০৮:২১
বন্ধ হয়ে গেলো ‌‘ফ্যামিলি ক্রাইসিস’ এর প্রচার

এই সময়ের তুমুল দর্শকপ্রিয় ধারাবাহিক হচ্ছে ‌'ফ্যামিলি ক্রাইসিস'। এবার জানানো হলো জনপ্রিয় এ ধারাবাহিকটির প্রচার বন্ধ হয়ে গেছে। গত ১ এপ্রিল ধারাবাহিকটির ১০৭তম পর্ব প্রচারের পর চ্যানেল কর্তৃপক্ষ এটি বন্ধের সিদ্ধান্ত নিয়েছে। তবে গণমাধ্যমে এটি জানানো হয়ে ৭ মার্চ। করোনা ভাইরাসের

জন্যই বন্ধ হলো এর প্রচার। ধারাবাহিক নাটকটির নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ সমকাল অনলাইনকে এমনটিই জানালেন। রাজ জানান, করোনা ভাইরাসের জন্য তো সবই বন্ধ রয়েছে। শুটিং হচ্ছেনা। তবে মে মাসের প্রথমার্ধ পর্যন্ত চালানোর মতো ফুটেজ চ্যানেলে জমা দেয়া আছে।

তবুও চ্যানেল কর্তৃপক্ষ প্রচার বন্ধ করে দিয়েছে। এদিকে খোঁজ নিয়ে জানা গেছে, টিভি চ্যানেলগুলোর একক ও ধারাবাহিক নাটক প্রচারে কোনও ঘাটতি এখনও তৈরি হয়নি। কারণ, একক নাটক আগাম তৈরি আছে অনেক। আর প্রচার চলতি সবক’টি ধারাবাহিক নাটকই কমপক্ষে এক মাস চালানোর মতো আগাম শুটিং করে রেখেছেন সংশ্লিষ্টরা।

ফ্যামিলি ক্রাইসিকের বেলায়ও এর ব্যতিক্রম হয়নি। আগামী কয়েক মাসের নাটকের ফুটেজ রেডি ছিলো। তবুও কেনো প্রচার বন্ধ হলো? প্রশ্ন করলে মুহাম্মদ মোস্তফা কামাল রাজ বলেন, ‌‘সংশ্লিষ্ট কেউই চায় না তার কোনও চলমান কাজ বন্ধ হোক। কিন্তু পরিস্থিতি আমাদের অনেক কিছুই বন্ধ করতে বাধ্য করে। করোনাভাইরাস যে শুধু মানুষের শরীরে প্রবেশ করে কাবু করে তা নয়। এই ভাইরাস দেখছি সবই বন্ধ করতে পারে। যদিও আমি প্রস্তুতি নিয়ে রেখেছিলাম মে মাস পর্যন্ত।

দুশ্চিন্তা করছিলাম, এপ্রিলের শেষ নাগাদ শুটিং না করতে পারলে তো বিপদে পড়ে যাবো। এখন দেখলাম এপ্রিল শুরু না হতেই বিপদ হয়ে গেল।’ রাজ জানান, ধারাবাহিকটি বন্ধ করার সিদ্ধান্ত চ্যানেল কর্তৃপক্ষই নিয়েছে। তবে তার আগে নির্মাতা ও শিল্পীদের সঙ্গে বিস্তারিত আলাপ হয়েছে। মূলত স্পন্সর জটিলতার জন্যই প্রচার বন্ধ হয়েছে ধারাবাহিকটি।

নাটকটি রচনা করেছেন মারুফ রেহমান। এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শর্মিলী আহমেদ, সোহেল খান, মুনিরা মুঠি, শহীদুজ্জামান সেলিম, রোজী সিদ্দিকী, রুনা খান, মুকিত জাকারিয়া, শবনম ফারিয়া, সারিকা সাবাহ, শামীম হাসান সরকার, জিয়াউল হক পলাশ, তামিম মৃধা, রাইসা, সৌমিক প্রমুখ।


নাটক এর সর্বশেষ খবর

নাটক - এর সব খবর