ঢাকা, শনিবার, ৩০ মে ২০২০, ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭

৭০ পরিবারের পাশে দাঁড়ালেন শরিফুল ইসলাম

২০২০ এপ্রিল ০৮ ২০:২৯:২৪
৭০ পরিবারের পাশে দাঁড়ালেন শরিফুল ইসলাম

দিন যাচ্ছে আর বাংলাদেশে বাড়ছে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা। আপাতত পুরো দেশই থমকে আছে। বন্ধ আছে স্বাভাবিক কার্যক্রম। এর ফলে বিপাকে পড়েছে শ্রমজীবী মানুষ। এমন পরিস্থিতিতে ৭০ পরিবারকে ত্রাণ সামগ্রী বিতরণ করলেন বাংলাদেশের অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী পেসার শরিফুল ইসলাম। বুধবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বিষয়টি নিশ্চিত করেছেন তিনি।করোনা পরিস্থিতির কারণে বাংলাদেশে বর্তমানে সাধারণ ছুটি চলছে। অনেক এলাকা লকডাউন ঘোষণা করা হয়েছে।

তাছাড়া পুরো দেশেই সাধারণ মানুষের ঘর থেকে বের হওয়া নিষেধ। ফলে গরিব ও খেটে খাওয়া মানুষের ও কাজ করা বন্ধ। এমন অবস্থায় দেশের গরিব ও অসহায় পরিবারের পাশে থাকার চেষ্টা করছেন ক্রিকেটার থেকে শুরু করে দেশের সবাই।

বাংলাদেশের সিনিয়র ক্রিকেটাররা অনেকে গরিব অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। তেমনি জুনিয়র ক্রিকেটাররাও থেমে নেই। বুধবার দুপুরে পেসার শরিফুল ইসলাম তার নিজ এলাকার ৭০ টি গরিব অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেন।

শরিফুল ইসলাম বলেন, ‘গরিব অসহায়দের পাশে একটু দাঁড়াতে পেরে অনেক ভালো লাগছে। আমাদের সবার উচিত নিজেদের সামর্থ্য অনুযায়ী তাদের পাশে দাঁড়ানো। এটা কোনো লোক দেখানো কাজ নয়। আমাকে দেখে আরও কয়েকজন যাতে উৎসাহিত হয় অসহায় মানুষের পাশে দাঁড়ায় সেটা আশা করি।’


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর