ঢাকা, রবিবার, ৩১ মে ২০২০, ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭

ধন্যবাদ দেওয়ার কিছু নেই, মানুষের সেবা করা আমার কর্তব্য : মাশরাফি

২০২০ এপ্রিল ০৮ ১৭:১২:০১
ধন্যবাদ দেওয়ার কিছু নেই, মানুষের সেবা করা আমার কর্তব্য : মাশরাফি

প্রাণঘাতী করোনা ভিরাসের এই সময়ে মাশরাফিও ঘরবন্দী। ঘরে থাকলেও তাঁর শুভ উদ্যোগ থেমে নেই। নড়াইলের মানুষের জন্য একাধারে কাজ করে যাচ্ছেন তিনি ও তার ফাউন্ডেশন। আর মানুষের এমন সেবা করাকে নিজের দায়িত্ব মনে করছেন তিনি।

এদিকে নড়াইলের সাংসদ মাশরাফি ক্রিকেটারদের সঙ্গে মিলে অনুদান তো করেছেনই, নিজের দায়িত্বের সেরাটা দিয়েও লড়ছেন। করোনার ছোবলে দেশের চিকিৎসা সেবা রীতিমতো এলোমেলো।

অন্য অনেক রোগে যারা অসুস্থ ভাইরাস ছড়ানোর ভয়ে হাসপাতালে যেতে পারছেন না তাদের অনেকে। সাধারণ এসব রোগী যাতে চিকিৎসা সেবা থেকে বঞ্চিত না হন সেকারণে মাশরাফি ফাউন্ডেশন নিয়েছে বিশেষ ব্যবস্থা।

তাছাড়া পিপিই পরা চিকিৎসক দল নড়াইলের প্রত্যন্ত অঞ্চলে ফোন পেয়ে রোগীদের বাড়ি বাড়ি গিয়ে চিকিৎসা সেবা দিচ্ছে। বাংলাদেশের ইতিহাসের সফলতম অধিনায়ক মনে করেন, একজন জনপ্রতিনিধি হিসেবে এটা কেবল তার দায়িত্ব।

এদিকে মাশরাফি এসব উদ্যোগে অনেকে মাশরাফিকে ধন্যবাদ জানালে উত্তরে তিনি বলছেন, ‘আমাকে ধন্যবাদ দেওয়ার কিছু নেই। এ আমার কর্তব্য। জানা যায়, ব্যক্তিগত উদ্যোগে নড়াইল সদর ও লোহাগড়া উপজেলায় দেড়হাজার পরিবারের মাঝে সহায়তা দিচ্ছেন মাশরাফি।

বাড়ি বাড়ি গিয়ে দ্রব্যসামগ্রী পৌঁছে দেয়া হচ্ছে। তাছাড়া করোনাভাইরাস রোধে নিজস্ব তহবিল থেকে চিকিৎসক, নার্স ও গণমাধ্যমকর্মীদের জন্য ৫০০ পিপিইর ব্যবস্থা করেছেন তিনি।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর