ঢাকা, বৃহস্পতিবার, ৪ জুন ২০২০, ২১ জ্যৈষ্ঠ ১৪২৭

ম্যাক্সওয়েল সহ করোনায় আটকে আছে যে ৮ ক্রিকেটারের বিয়ে

২০২০ এপ্রিল ০৮ ১৪:১৮:৪১
ম্যাক্সওয়েল সহ করোনায় আটকে আছে যে ৮ ক্রিকেটারের বিয়ে

করোনাভাইরাস আতঙ্কে কাঁপছে গোটা বিশ্ব। থমকে গেছে বিশ্ব ক্রীড়াঙ্গনও। প্রতিদিন হাজার হাজার মানুষকে মৃত্যুর মুখে ঠেলে দিচ্ছে এই ভাইরাস। জীবন বাঁচাতে ঘরবন্দি থাকাটাই এখন একমাত্র উপায়। অবশ্য মহাবিপদে পড়েছেন আট অস্ট্রেলীয় ক্রিকেটার। করোনার কারণে আটকে গেল তাঁদের বিয়ের অনুষ্ঠান। কোনো উপায় না পেয়ে ঘরেই বন্দি থাকছেন ক্রিকেটাররা। খেলার লম্বা সূচি বিবেচনায় অস্ট্রেলিয়ার কয়েকজন ক্রিকেটাররা এই এপ্রিলে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছিলেন। কিন্তু করোনা সেটা হতে দিচ্ছে না।

ইএসপিএন ক্রিকইনফোর প্রতিবেদন অনুযায়ী, এপ্রিল মাসে বিয়ের কথা ছিল অসি লেগ স্পিনার অ্যাডাম জাম্পা, পেসার জ্যাকসন বার্ড, অ্যান্ড্রু টাই, ডার্সি শর্টসহ মোট আট ক্রিকেটারের। বিয়ে হওয়ার কথা ছিল আন্তর্জাতিক ক্রিকেটে সুযোগ না পাওয়া অ্যালিস্টার ম্যাকডরমট এবং মিচেল সুয়েপসনেরও। এ ছাড়া দুই নারী ক্রিকেটার জেস জোনাসেন এবং কেটলিন ফ্রিয়েটেরও বিয়ে করার কথা ছিল চলতি মাসেই।


এ ছাড়া বাগদান পর্ব সেরে রাখলেও বিয়ের পরিকল্পনা পেছাতে বাধ্য হয়েছেন দুই অসি তারকা প্যাট কামিন্স এবং গ্লেন ম্যাক্সওয়েল। কঠিন সময় পেরোলে বিয়ের পরিকল্পনা করবেন বলেই জানিয়েছেন ম্যাক্সওয়েল।

এ ব্যাপারে প্যাট কামিন্স বলেন, ‘অন্য বন্ধুদের মতো আমিও অনুভব করছি, যাদের বিয়ের জন্য দেরি করতে হচ্ছে তারা সত্যই কঠিন সময় পার করছেন। তবে আমাদের দৃষ্টিভঙ্গি খুব একটা বদলায়নি। সবকিছুই ঠিক হয়ে যাবে।’

এদিকে সারা বিশ্বে বাড়ছে করোনাভাইরাসের দাপট। এখন পর্যন্ত আক্রান্তের সংখ্যা ১৪ লাখ ৩৪ হাজার। মৃতের সংখ্যা ছাড়িয়ে গেছে ৮২ হাজার। এই মহামরির ধাক্কা কাটিয়ে ঠিক কবে খেলা মাঠে গড়ায় সেটাই এখন প্রশ্ন।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর