ঢাকা, বৃহস্পতিবার, ৪ জুন ২০২০, ২১ জ্যৈষ্ঠ ১৪২৭

আজ থেকে লকডাউনে যাচ্ছে আরও একটি নতুন এলাকা

২০২০ এপ্রিল ০৮ ১০:২১:৩৯
আজ থেকে লকডাউনে যাচ্ছে আরও একটি নতুন এলাকা

করোনাভাইরাসের বিস্তার রোধে বুধবার (৮ এপ্রিল) থেকে পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় লকডাউন ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার (৭ এপ্রিল) বিকেলে অনুষ্ঠিত উপজেলা করোনা প্রতিরোধ কমিটির জরুরি সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। সিদ্ধান্ত অনুযায়ী, পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এ লকডাউন কার্যকর থাকবে।

মঙ্গলবার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) রিপন বিশ্বাস পরিচালিত এসি ল্যান্ড মঠবাড়িয়ার ফেসবুক আইডি থেকে এ ঘোষণা জারি করা হয়। ঘোষণা অনুযায়ী উপজেলার যেসব বর্ডার সিল করা হবে সেগুলো হচ্ছে- বান্ধবপাড়া, ঝাউতলা, বাবুরহাট, মাছুয়া ফেরিঘাট, ভগীরথপুর বাজার, দাউদখালী নতুন বাজার, কুমিরমারা বাজার ও দধিভাঙ্গা।

এসব পয়েন্টে প্রতিদিন সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত ২ জন করে আনসার সদস্য ও ২ জন করে গ্রামপুলিশ দায়িত্ব পালন করবেন। প্রতিটি পয়েন্টে ১টি করে স্প্রে মেশিন থাকবে। লকডাউন কার্যকর করতে সবার সহযোগিতা কামনা করেছেন ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা রিপন বিশ্বাস।

উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সভায় আরও যেসব সিদ্ধান্ত নেওয়া হয় তা হলো- সমস্ত মুদি ও সবজি দোকান সকাল নয়টা থেকে দুপুর ১২টা পর্যন্ত খোলা থাকবে। ফার্মেসি ২৪ ঘণ্টা খোলা রাখা যাবে। এছাড়া অন্যান্য দোকানপাট পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বন্ধ থাকবে।


জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর