ঢাকা, শুক্রবার, ৫ জুন ২০২০, ২২ জ্যৈষ্ঠ ১৪২৭

মুক্তি পেল করোনা নিয়ে চলচ্চিত্র ‘ফ্যামিলি’

২০২০ এপ্রিল ০৭ ২৩:৪৯:৩৫
মুক্তি পেল করোনা নিয়ে চলচ্চিত্র ‘ফ্যামিলি’

করোনাভাইরাসের প্রাদুর্ভাবের শুরু থেকেই জনসচেতনতা তৈরিতে নানা পদক্ষেপ নিচ্ছেন অনেকেই। বলিউড তারকারাও সামাজিক যোগাযোগমাধ্যমে নানা পোস্টের মাধ্যমে সবাইকে নানাভাবে সতর্ক করছেন। তবে এখানেই শেষ নয়। এবার করোনাভাইরাস সম্পর্কে সচেতনতার নানা দিক তুলে ধরে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করলেন বড় তারকারা। ইডিয়া টিভির

অনলাইন সংস্করণের প্রতিবেদনে জানা যায়, করোনাভাইরাস নিয়ে সচেতনতামূলক চলচ্চিত্র নির্মাণে একত্রিত হয়েছেন বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন, দক্ষিণী চলচ্চিত্রের মেগাস্টার রজনীকান্ত, চিরঞ্জীবী, বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া, আলিয়া ভাট ও বলিউড অভিনেতা রণবীর কাপুর।

‘ফ্যামিলি’ শিরোনামের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি অমিতাভ বচ্চনের সঙ্গে যৌথভাবে পরিচালনা করেছেন প্রসূন পান্ডে। ছবিটির মাধ্যমে সবাইকে বাড়িতে অবস্থান করতে, নিরাপদ থাকতে, জীবাণু সম্পর্কে সচেতন থাকতে ও সামাজিক দূরত্ব বজায় রাখতে উৎসাহিত করা হয়েছে।

ছবিটি গতকাল সোমবার মুক্তি দেওয়া হয়। দেখুন ছবিটি : সম্প্রতি দৈনিক মজুরি ভিত্তিতে কাজ করা এক লাখ পরিবারকে রেশন প্রদানের মাধ্যমে সহযোগিতা করার ঘোষণা দিয়েছেন অমিতাভ। অল ইন্ডিয়া ফিল্ম এমপ্লয়িস কনফেডারেশনের ওই কর্মীদের রেশন দিয়ে সাহায্য করবেন তিনি। আর এ কাজে পৃষ্ঠপোষক হিসেবে থাকবে সনি পিকচার্স নেটওয়ার্ক ও কল্যাণ জুয়েলার্স।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর