ঢাকা, শনিবার, ৬ জুন ২০২০, ২২ জ্যৈষ্ঠ ১৪২৭

ফিল্ম ও টিভি ইন্ডাস্ট্রিতে সনির ১০ কোটি রুপি অনুদান

২০২০ এপ্রিল ০৭ ২৩:৪৯:৩২
ফিল্ম ও টিভি ইন্ডাস্ট্রিতে সনির ১০ কোটি রুপি অনুদান

বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের প্রাদুর্ভাবে স্থবির হয়ে আছে বলিউড অঙ্গন। এতে কর্মহীন হয়ে পড়েছেন এই শিল্পে কাজ করা কর্মীরা। তবে এরই মধ্যে তাঁদের সাহায্যে এগিয়ে এসেছেন তারকারা। পাশাপাশি বিভিন্ন প্রতিষ্ঠানও সহানুভূতির হাত বাড়িয়ে দিচ্ছে বেকার হয়ে পড়া সেসব মানুষের প্রতি। তারই

ধারাবাহিকতায় এবার ১০ কোটি রুপির অর্থসাহায্য ঘোষণা করেছে সনি পিকচার্স নেটওয়ার্কস। ইন্ডিয়া টিভির অনলাইন সংস্করণের প্রতিবেদনে জানা যায়, জুনিয়র অভিনেত্রী, ক্যামেরাম্যানসহ কলাকুশলীরা এই সাহায্য পাবেন। প্রতিষ্ঠানটির পক্ষ থেকে জানানো হয়, সুবিধাভোগীদের ফ্রি কুপনের মাধ্যমে নির্ধারিত দোকান থেকে খাদ্যসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি দেওয়া হবে।

এ ছাড়া স্বদেশ ফাউন্ডেশনের জারিনা ও রনি স্ক্রুওয়ালা প্রতিষ্ঠিত ‘স্বদেশ কোভিড ফান্ড’-এও সহযোগিতা করেছে প্রতিষ্ঠানটি। ‘বৈশ্বিক সংকটের এই সময়ে, বিশ্বব্যাপী আমরা দেখতে দেখতে পাচ্ছি, বিস্তৃত যোগাযোগের মাধ্যমে পরিস্থিতির উত্তরণের চেষ্টা চলছে।

এই নজিরবিহীন সময়ে গণমাধ্যম ও বিনোদন শিল্পে কাজ করা অনেক শ্রমিকের ওপর বড় প্রভাব ফেলেছে। সনি নেটওয়ার্কের সাফল্যে যাঁদের অবদান আছে, তাঁদের সাহায্যে এগিয়ে আসা আমাদের দায়িত্ব,’ বলেন প্রতিষ্ঠানটির ম্যানেজিং ডিরেক্টর ও সিইও এন পি সিং। এ ছাড়া দুই মাসের জন্য প্রতিষ্ঠানটি তাঁদের চ্যানেল ডিটিএইচের মাধ্যমে বিনামূল্যে দেখার সুযোগ করে দিচ্ছে। করোনা সম্পর্কে জনসাধারণকে সচেতন করে তুলতে তারা বিজ্ঞাপনও প্রচার করছে।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর