ঢাকা, শনিবার, ৩০ মে ২০২০, ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭

সুসংবাদ দিলেন সাকিব, আলাইনা হচ্ছে বড় বোন

২০২০ এপ্রিল ০৭ ১৪:০৯:২৩
সুসংবাদ দিলেন সাকিব, আলাইনা হচ্ছে বড় বোন

স্ত্রী উম্মে আহমেদ শিশিরের সঙ্গে ২০১২ সালের ১২ ডিসেম্বর পথচলার শুরুর। এর ঠিক বছর তিনেক পর তাদের ঘর আলো করে এসেছিল প্রথম সন্তান আলাইনা। এবার দ্বিতীয়বারের মতো সন্তানের মাতা-পিতা হতে চলেছেন এই দম্পতি। সামাজিক যোগাযোগ মাধ্যমে মেয়ে আলাইনার একটি

ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন ‘বিগ সিস্টারহুড’। তবে নবজাতককে নিয়ে বিস্তারিত কিছু জানাননি এখনো। বিজ্ঞাপন বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করেছেন এই দম্পতি। অবশ্য বাংলাদেশ এবং যুক্তরাষ্ট্র দুই দেশ মিলিয়েই অবস্থান করেন তারা। করোনাভাইরাসের প্রাদুর্ভাবের শুরুর আগেই সাকিব বাংলাদেশে ছিলেন। আর স্ত্রী কন্যার সঙ্গে যুক্তরাষ্ট্রে গিয়ে থাকার জন্য পাড়ি জমিয়েছিলেন সেখানে।

তবে সেখানে গিয়ে ১৪ দিন একটি হোটেলে সেলফ কোয়ারেনটাইনে ছিলেন সাকিব। এরপরেই পরিবারের কাছে উপস্থিত হয়েছেন তিনি। বিজ্ঞাপন গেল অক্টোবরে আইসিসি'র এক বছরের স্থগিতাদেশসহ মোট দুই বছরের নিষেধাজ্ঞায় পড়েন সাকিব। এরপর থেকেই সব ধরনের ক্রিকেট থেকে দূরে আছেন সাকিব। জুয়াড়ির দেওয়া প্রস্তাব গোপন করে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে না জানানোয় এই নিষেধাজ্ঞায় পড়েন সাকিব। চলতি বছরের অক্টোবর পর্যন্ত বহাল থাকবে সাকিবের নিষেধাজ্ঞা।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর