ঢাকা, শনিবার, ৩০ মে ২০২০, ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭

ভারতে গতরাতে ৯ মিনিটের অন্ধকারে কী ঘটেছে ফাঁস করলেন মীর

২০২০ এপ্রিল ০৭ ১০:২৭:৪৯
ভারতে গতরাতে ৯ মিনিটের অন্ধকারে কী ঘটেছে ফাঁস করলেন মীর

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ডাকে সাড়া দিয়ে মোম জ্বালানোর কর্মসূচিতে অংশ নিয়েছে বলিউড। ইন্ডাস্ট্রির অনেক অভিনেতা-অভিনেত্রী করোনাভাইরাসের বিরুদ্ধে ভারতবাসী হিসেবে একজোট হওয়ার বার্তা দেওয়া হয়েছে মোম জ্বালিয়ে।

এদিন দেশবাসীর সঙ্গে মোমবাতি জ্বালালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও। জ্বলন্ত মোমবাতির সামনে দাঁড়ানো ছবিও পোস্ট করেন তিনি। সেখানে সংস্কৃতে লেখা রয়েছে, ‘বাতির আলো নিয়ে আসুক সুস্বাস্থ্য, সমৃদ্ধি। ক্ষতিকারক অনুভুতি ধ্বংস হোক, এই প্রদীপের শিখায়’।

গেল ৫ এপ্রিল রাত ৯টায় থেকে ভারতবাসী ঘরের আলো নিভিয়ে রেখেছেন টানা ৯ মিনিট। তবে অভিনেত্রী অপর্ণা সেনের মতো কেউ কেউ বয়কটও করেছেন এই আয়োজন।

কেউ কেউ মজা করতেও ছাড়েননি এই আয়োজন নিয়ে। তেমনই একজন ভারতের জনপ্রিয় উপস্থাপক ও অভিনেতা গায়ক মীর আফসর আলী। সারা দেশে ৯ মিনিটের অন্ধকারে কী কী হতে পারত বা হয়েছে এক ভিডিতে তারই আভাস দিয়েছেন মীর।

মীরের ভিডিও বার্তা থেকে শোনা যায় বেধড়ক মারধরের শব্দ। কে কাকে মারছে? অন্ধকারে স্ত্রীই নাকি স্বামীকে পেটাচ্ছে খুব। রসিকতা করেই মীর বানিয়েছেন এই ভিডিও। বছর ভর স্বামীর হাতে মার খাওয়ার শোধ কীভাবে তুলছেন স্ত্রী, নিজেই মিমিক্রি করে শুনিয়েছেন তিনি।

৯ মিনিটের অন্ধকার নিয়ে মিমিক্রি করেছেন আরও এক রেডিও জকি সোমক। ‘গুমনাম’ ছবির গান‘'গুমনাম হ্যায় কোয়ি’র গান ব্যাকগ্রাউন্ডে বাজিয়ে হাতে মোমবাতি নিয়ে অন্ধকার বাড়িতে ঘুরেছেন তিনি।

দ্বীপ জ্বেলেছেন অমিতাভ বচ্চনের পরিবার, অক্ষয় কুমার, অর্জুন রামপাল, বিরাট কোহলি-আনুশকা শর্মাসহ আরও অনেকেই।

করোনাভাইরাসের অন্ধকার থেকে দেশকে আলোর পথে নিয়ে যেতে চেয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেই উদ্দেশেই ৫ এপ্রিল আলো নিভিয়ে মোমবাতি জ্বালানোর ডাক দিয়েছিলেন তিনি।


টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর