ঢাকা, মঙ্গলবার, ২ জুন ২০২০, ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭

করোনা: ২৪ ঘণ্টায় না’গঞ্জে শনাক্ত আরও ১২, মৃত্যু ২

২০২০ এপ্রিল ০৬ ১৫:৫৭:২৯
করোনা: ২৪ ঘণ্টায় না’গঞ্জে শনাক্ত আরও ১২, মৃত্যু ২

গত ২৪ ঘণ্টায় নারায়ণগঞ্জে নতুন করে আরও ১২ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট ২৫ জনের করোনা শনাক্ত হলো। এদের মধ্যে ৪ জনের মৃত্যু হয়েছে। সুস্থ হয়ে বাড়ি ফিয়েছেন ৩ জন। সোমবার (৬ এপ্রিল) দুপুরে বাংলানিউজকে এসব তথ্য জানান জেলা সিভিল সার্জন মোহাম্মদ ইমতিয়াজ।

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় জেলায় ১২ জনের করোনা শনাক্ত হয়েছে। আইইডিসিআর থেকে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে। এ ছাড়া নতুন করে করোনা আক্রান্ত ২ জনের মৃত্যু হয়েছে গত ২৪ ঘণ্টায়।

এদিকে গত ৩০ মার্চ নারায়ণগঞ্জ বন্দরের রসুলবাগ প্রথমবারের মতো করোনা আক্রান্ত এক ব্যক্তি মারা যান। এছাড়া এ জেলায় গত ৪ এপ্রিল আরও এক করোনা আক্রান্ত ব্যক্তির মৃত্যু হয়।

এর আগে গতকাল রোববার (৫ এপ্রিল) জেলায় নতুন করে ৬ জন করোনা আক্রান্তের সংবাদ জানান সিভিল সার্জন।

তারও আগে গত ৮ মার্চ এ জেলায় ভাইরাসটিতে আক্রান্ত হিসেবে ২ জনকে চিহ্নিত করে সরকারের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর)। তারা ইতোমধ্যেই সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। পরে ২৩ মার্চ জেলায় আরো ১ জন আক্রান্ত পাওয়া যায় বলে জানিয়েছিলেন জেলা সিভিল সার্জন। ওই ব্যক্তিও গত ১ এপ্রিল সুস্থ হয়ে বাড়ি ফেরেন।

এদিকে গত ৩০ মার্চ নারায়ণগঞ্জ বন্দরের রসুলবাগ প্রথমবারের মতো করোনা আক্রান্ত এক ব্যক্তি মারা যান। ওই ঘটনায় ২ এপ্রিল রাতে এলাকাটি লকডাউন করে দেওয়া হয়। এছাড়া এ জেলায় গত ৪ এপ্রিল আরও এক করোনা আক্রান্ত ব্যক্তির মৃত্যু হয়।


জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর