ঢাকা, সোমবার, ১ জুন ২০২০, ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭

প্রদীপ জ্বালিয়ে সংহতি প্রকাশ বলিউড তারকাদের

২০২০ এপ্রিল ০৬ ১০:৫৪:৩২
প্রদীপ জ্বালিয়ে সংহতি প্রকাশ বলিউড তারকাদের

ঘড়ির কাঁটায় তখন ঠিক রাত ৯টা। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এই আহ্বান জানিয়েছিলেন শুক্রবার। সেই আহ্বানে সাড়া দিয়ে ন’মিনিটের অকাল দীপাবলিতে মাতল

গোটা ভারত। রাত ন’টা বাজতেই নিভে গেল আলো। জ্বলে উঠল মোমবাতি, প্রদীপ, টর্চ জ্বালিয়ে অকাল দীপাবলি। করোনাভাইরাসের মোকাবিলায় দেশবাসীকে এক সূত্রে বাঁধতে গতকাল ঠিক রাত ন’টা থেকে বৈদ্যুতিক আলো নিভিয়ে বাড়ির বারান্দায়, ব্যালকনিতে দাঁড়িয়ে ৯ মিনিট ধরে মোমবাতি, প্রদীপ, টর্চ বা মোবাইলের আলো জ্বালানোর আহ্বান জানিয়েছিলেন মোদি।

বলিউড তারকাদের একাংশের বাংলোও তখন ডুবল অন্ধকারে। কেউ প্রদীপ জ্বালালেন, কেউ বা পরিবারের সকলের সঙ্গে হাতে ফোনের ফ্ল্যাশ জ্বালালেন। আবার কাউকে দেখা গেল জরুরি পরিষেবার সঙ্গে যুক্ত সকলকে ধন্যবাদ জানিয়ে প্রদীপ জ্বালাতে। নমোর ‘মোমবাতি নিদান’ গতকাল অক্ষরে অক্ষরে পালন করলেন অক্ষয় কুমার, রণবীর সিং, দীপিকা পাড়ুকোন, বিরাট কোহলি, আনুশকা শর্মা, আলিয়া ভাট, ভিকি কৌশল, মাধুরী দীক্ষিত, করণ জোহর, কৃতি শ্যানন, শিল্পা শেঠিসহ আরও অনেকেই। শাহরুখ-গৌরীর খুদে আবরামকে দেখা গেল হাতে প্রদীপ ধরে দাঁড়াতে। মা গৌরী খান সাধ করে সেই ভিডিও তুলে সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন।

পা ভেঙেছে টুইঙ্কেলের, অগত্যা একাই প্রদীপ জ্বালিয়ে ব্যালকনিতে দাঁড়িয়ে দেশবাসীর উদ্দেশে সংহতির বার্তা দিলেন। বিরাট-অনুশকা প্রার্থনা করলেন গোটা মানবজাতির উদ্দেশে। অন্যদিকে মাধুরী দীক্ষিতকেও দেখা গেল জরুরি পরিষেবার সঙ্গে যুক্ত সকলকে ধন্যবাদ জানিয়ে প্রদীপ জ্বালাতে।

পাশে ছিল তার গোটা পরিবার। ডিজাইনার মোমবাতি হাতে ক্যামেরার সামনে দেখা গেল রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোনকে। অন্যদিকে, বাংলো থেকে অন্ধকারে নিমজ্জিত গোটা মুম্বই শহরকে দেখতে কেমন লাগে, সেই ভিডিও প্রকাশ করলেন করণ জোহর। অন্ধকারে প্রদীপ জ্বালিয়ে শৈশবের স্মৃতিতে মজলেন আলিয়া।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর